শিরোনাম :
নোয়াখালী জেলা আইনজীবী সমিতি শর্ট পিচ ক্রিকেট টুর্নামেন্ট এর শুভ উদ্বোধন আদর্শ গ্রাম রৌপ্য কাপ নাইট শর্ট পিচ ক্রিকেট টুর্নামেন্ট-২০২১ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হাতিয়া থানার উদ্বেগে কেক কেটে ০৭ই মার্চ-২০২১ উদযাপন সহকর্মী সাংবাদিক আরিফ মোটরসাইকেল এক্সিডেন্ট করে অসুস্থ তার দ্রুত সুস্থতা কামনা করছি ফরিদপুর পৌরসভায় প্রশিক্ষণ কর্মশালা শুরু মেয়েকে দিয়ে মায়ের যৌন ব্যবসা, ধর্ষণ মামলার বাদী ও চেয়ারম্যান আসামী বাইশ রশি জমিদার বাড়ি সংস্কার ও সংরক্ষণের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত পৌর মেয়রকে সম্বর্ধনা জানালো সরকারি সারদা সুন্দরী মহিলা কলেজ এর শিক্ষক পরিষদ ফরিদপুর জেলা ছাত্রদল উদ্যোগে বিক্ষোভ মিছিল ফরিদপুরে আব্দুল হক স্মৃতি ব্যাডমিন্টন টুর্ণামেন্ট শুরু
নোটিশ :
Wellcome to our website...

অশ্রু স্বজল চোখের অবসান ঘটিয়ে অবশেষে ৪দিন পর অপহৃত শিশু তাসিন উদ্ধার

প্রথমসংবাদ ডেক্স : / ৯০ বার
আপডেটের সময় : রবিবার, ২৪ জানুয়ারী, ২০২১

মোঃ ইব্রাহিম হোসেন, শার্শা উপজেলা প্রতিনিধিঃ বাগআঁচড়া বাজার থেকে অপহৃত নবজাতক শিশু তাসিন (২৭ দিন) কে উদ্ধার করেছে পুলিশ। তাসিন শার্শার রুদ্রপুর গ্রামের আাশরাফুল ইসলামের ছেলে।

আজ শনিবার সন্ধ্যায় পুলিশ কলারোয়া থানার সোনাবাড়ীয়া গ্রামের লুৎফর গাজীর বাড়ী থেকে শিশুটিকে উদ্ধার করে।

এ সময় শিশু অপহরনকারী সালমা খাতুন (২৩) কে পুলিশ আটক করেছে। ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে সালমা খাতুনের স্বামী মিলন গাজী আটক করেছে পুলিশ।

আটকৃত আসামীদের পিবিআই হেফাজতে নেয়া হয়েছে।
স্যালুট পিবিআইকে ধন্যবাদ দিয়ে খাটো করবোনা সোনার বাংলার পক্ষ থেকে অনেক অনেক শুভেচ্ছা রহিল। যে মায়ের খালি বুকটা আজকে ভরে দিলো সেই মা, তথা হাজারো মায়ের পক্ষ থেকে আরও একবার স্যালুট।


এ জাতীয় আরো সংবাদ