• শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০৮:১২ পূর্বাহ্ন
  • English Version | Epaper
শিরোনাম :
কোম্পানীগঞ্জে ইয়াবাসহ মাদক কারবারি আটক নোয়াখালীতে ইসলামি হাসপাতাল সিলগালা লাইট হাউস ফরিদপুরের বিশ্বএইডস দিবস পালন ফরিদপুরে কর্মসম্পাদন চুক্তির আঞ্চলিক পর্যায়ের স্টক হোল্ডার দের সেমিনার অনুষ্ঠিত জেলা স্বাস্থ্য বিভাগ ও এনজিও সমূহের উদ্যোগে ফরিদপুরে বিশ্ব এইডস দিবস পালিত আলফাডাঙ্গায় স্বাস্থ্যসহকারীদের কর্মবিরতি অব্যাহত ফরিদপুরে ৪২ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের উদ্ধোধন ফরিদপুরের পুলিশ সুপারের কাছে অসহায় শীতার্তদের জন্য কম্বল দিলেন ডক্টর যশোদা জীবন দেবনাথ শীতার্তদের পাশে কম্বল নিয়ে হাজির ফরিদপুর পুলিশ সুপার বেগমগঞ্জে আ’লীগের নবগঠিত আহবায়ক কমিটির পরিচিতি সভা
নোটিশ :
Wellcome to our website...

আমজাদ খান স্মৃতি শর্ট পিচ ক্রিকেট- জাহাঙ্গীর খান স্মৃতি সংঘ চ্যাম্পিয়ন

প্রথমসংবাদ ডেক্স : / ৭৭ বার
আপডেটের সময় : বুধবার, ১১ নভেম্বর, ২০২০

ফরিদপুর প্রতিনিধিঃঃ ফরিদপুর শহরের গোপালপুরের মেজবাহউদ্দিন সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত আমজাদ খান স্মৃতি শর্ট পিচ ক্রিকেটে চ্যাম্পিয়ন হয়েছে জাহাঙ্গীর হোসন একাদশ প্রতিযোগিতায় রানার্সআপ হয়েছে মাস্টার কলোনি একাদশ।

মঙ্গলবার রাতে অনুষ্ঠিত ফাইনাল খেলায় তারা মাস্টার কলোনি একাদশকে ৭ রানে পরাজিত করে। নির্ধারিত ৬ ওভারের ম্যাচে প্রথমে ব্যাট করতে নেমে জাহাঙ্গীর হাসান একাদশ ৪ উইকেট হারিয়ে ২২ রান সংগ্রহ করে। জবাবে মাস্টার কলোনিএকাদশ ১৫ রানে অলআউট হয়।

এর আগে প্রথম সেমিফাইনালে মাস্টার করলেন একাদশ ৫ রানে গোপালপুর সমাজ কল্যাণ সংস্থা কে এবং দ্বিতীয় সেমিফাইনালে জাহাঙ্গীর হোসেন একাদশ ৬ উইকেটে ফাহাদ এন্টারপ্রাইস কে পরাজিত করে ফাইনালে উন্নীত হয়। ফাইনাল খেলা শেষে প্রধান অতিথি থেকে পুরস্কার বিতরণ করেন স্থানীয় বাসিন্দা আফজাল হোসেন খান পলাশ, অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন গালিব উজ্জামান গালিব, মাহমুদুল হক রেজা মজিবর রহমান মাস্টার প্রমূখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন আদনান হোসেন।

খেলা শেষে বিজয়ী দলের মধ্যে ক্রেস্ট ও নগদ অর্থ বিতরণ করা হয়। এতে চ্যাম্পিয়ন দল ৮০০০ টাকা এবং রানার্স আপ দল ৩০০০ টাকার পুরস্কার পান।(বিজয়ী দল ও পুরস্কার বিতরণ এর ছবি)


এ জাতীয় আরো সংবাদ