• রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ০৮:৩৬ পূর্বাহ্ন
  • English Version | Epaper
শিরোনাম :
হরণী ইউনিয়নের ০৬ নং ওয়ার্ডে শ্রমিক লীগের সভাপতি নির্বাচিত হয়েছেন মোঃআবদুর রহিম মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কতৃক মুজিব শতবর্ষ উপলক্ষে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদানের উদ্ধোধন অনুষ্ঠিত নোয়াখালীর হরণী ইউনিয়নে জাতীয় শ্রমিক লীগের ত্রি- বার্ষিক সম্মেলন নোয়াখালীতে পারি ফাউন্ডেশনের উদ্দ্যেগে অসহায়দের মাঝে খাবার বিতরন বেনাপোল স্হল বন্দরে ভূয়া কার্ড তৈরির কারিগর সাংবাদিক সুমন সনাক্ত জরিমানা আদায় মোল্লাহাটে মুজিব শতবর্ষ উপলক্ষে শেখ হাসিনার পক্ষ থেকে উপহার, ভূমিহীন ও গৃহহীনদের মাঝে জায়গা সহ বাড়ি শার্শার বড়বসন্তপুরে ফসলি জমি থেকে মাটি উত্তোলন করায় ২ জনকে জরিমানা। ওবায়দুল কাদেরকে নিয়ে কটূক্তি নোয়াখালী জেলা কমিটি বিলুপ্ত না হওয়া পর্যন্ত মেয়র কাদের মির্জার অনশন কর্মসূচি ঘোষণা ভোটাধিকার এবং কার্যকর গণতন্ত্র রক্ষার দাবিতে মাঠে নামলেন হানিফ বাংলাদেশি বেগমগঞ্জে যুবককে কুপিয়ে হত্যার ঘটনায় ১জন আটক
নোটিশ :
Wellcome to our website...

আলীবাজার মদিনাতুল উলুম মাদ্রাসার নতুন ছবক ও দোয়ার অনুষ্ঠান

প্রথমসংবাদ ডেক্স : / ৪১ বার
আপডেটের সময় : বুধবার, ১৩ জানুয়ারী, ২০২১

মোঃআজিজুর রহমান, হাতিয়া ঃ হাতিয়া উপজেলার আওতাধীন ০১নং হরণী ইউনিয়ন একটি বিচ্ছিন্ন ইউনিয়ন। এই ইউনিয়নে ইসলামি শিক্ষা প্রতিষ্ঠানের মধ্যে সর্বপ্রথম গড়ে উঠে এই মাদ্রাসাটি।

এই মাদ্রাসা প্রতিষ্ঠার পর থেকে এখন পর্যন্ত সুনামের সহিত তাদের শিক্ষা ব্যবস্থা চালিয়ে আসছে। এই প্রতিষ্ঠানের ছাত্রগণ দেওবন্দ থেকে উচ্চ শিক্ষা নিয়ে দেশের বিভিন্ন অঞ্চলে ইসলামি মসজিদ/ মাদ্রাসায় শিক্ষার আলো চড়িয়ে দিচ্ছে।

তারই ধারাবাহিকতা ধরে রাখতে আজ অত্র প্রতিষ্ঠানের ২০২১ ইং সনের নতুন বছরের নতুন ছবক ও দোয়ার অনুষ্ঠান আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান মেহমান হিসেবে উপস্থিতি হয়ে ছবক প্রদান করেন –
পীরে কামেল,আলহাজ্ব হযরত মাওঃ হেমায়েতুর রহমান সাহেব,ভোলা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন –
মোঃ আশ্রাফ আহমেদ -সাধারণ সম্পাদক, ০১নং হরণী ইউনিয়ন, আওয়ামী লীগ।
মোঃ জসিম উদ্দিন, সদস্য, ০১নং হরণী ইউনিয়ন পরিষদ, প্রশাসন।
মোঃ এম,এ মতিন, সভাপতি, ০১নং হরণী ইউনিয়ন, আওয়ামী কৃষক লগী।
আরো উপস্থিত ছিলেন অত্র এলাকার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ, উলামায়ে কেরাম, রাজনৈতিক, সামাজিক, ব্যবসায়িক নেতৃবৃন্দ ও সকল ছাত্র /ছাত্রীদের অভিভাবকবৃন্দ।

আলোচনায় বক্তারা প্রতিষ্ঠানের সাফল্য কামনা করেন এবং অভিভাবকদেরকে আরও সচেতন হওয়ার পরামর্শ দেন।উক্ত অনুষ্ঠানটি পরিচালনা ও সভাপতিত্ব করেন অত্র মাদ্রাসার পরিচালক মাওঃ ছালাউদ্দিন সাহেব।
পরিশেষে দোয়া ও মোনাজাতের মাধ্যমে অনুষ্ঠানটি শেষ করা হয়।


এ জাতীয় আরো সংবাদ