• শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০৪:২২ পূর্বাহ্ন
  • English Version | Epaper
শিরোনাম :
সহকর্মী সাংবাদিক আরিফ মোটরসাইকেল এক্সিডেন্ট করে অসুস্থ তার দ্রুত সুস্থতা কামনা করছি ফরিদপুর পৌরসভায় প্রশিক্ষণ কর্মশালা শুরু মেয়েকে দিয়ে মায়ের যৌন ব্যবসা, ধর্ষণ মামলার বাদী ও চেয়ারম্যান আসামী বাইশ রশি জমিদার বাড়ি সংস্কার ও সংরক্ষণের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত পৌর মেয়রকে সম্বর্ধনা জানালো সরকারি সারদা সুন্দরী মহিলা কলেজ এর শিক্ষক পরিষদ ফরিদপুর জেলা ছাত্রদল উদ্যোগে বিক্ষোভ মিছিল ফরিদপুরে আব্দুল হক স্মৃতি ব্যাডমিন্টন টুর্ণামেন্ট শুরু নোয়াখালীতে সাংবাদিক মোজাক্কির হত্যার প্রতিবাদে মানববন্ধন ও কালো পতাকা মিছিল হাতিয়া নতুন সুখচর বাজার নাইট রাউন্ড রৌপ‍্যকাপ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত উৎসবমুখর একটা দিন কাটালো ফরিদপুরের প্রাক্তন খেলোয়াড়রা
নোটিশ :
Wellcome to our website...

কলেজ ছাত্রী নিজ ঘরের সামনে থেকে আটকে আপত্তিকর ভিডিও ধারণ, অবশেষে মামলা

প্রথমসংবাদ ডেক্স : / ২৫ বার
আপডেটের সময় : রবিবার, ২১ ফেব্রুয়ারী, ২০২১

নোয়াখালী প্রতিনিধিঃ নোয়াখালীর সদর উপজেলার কাদের হানিফ ইউনিয়নে কলেজ ছাত্র-ছাত্রীকে নিজের ঘরের সামনে থেকে আটকে জোর করে আপত্তিকর ভিডিও এবং স্থিরচিত্র ধারণের অভিযোগে মামলা দাযের করেছে ভুক্তভোগী কলেজ ছাত্রী নিজেই।
ভুক্তভোগীর পরিবার সূত্রে জানা যায, এ ঘটনায় শনিবার দুপুরে সুধারাম থানায় তিনজনকে আসামি করে মামলা করা হয়েছে।
এর আগে, গত বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) রাত ৮টার দিকে ওই কলেজ ছাত্রীর বাড়ির সামনে এ ঘটনা ঘটে। তবে এখন পর্যন্ত পুলিশ অভিযুক্ত ব্যক্তিদের কাউকে আটক করতে পারেনি।
মামলার এজাহার সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার রাত আটটার দিকে কলেজ ছাত্রীর সাথে তাঁর এক সহপাঠী দেখা করতে আসেন। তখন তাঁর মা–বাবা বাড়িতে ছিলেন না। ছোট ভাই নামাজ আদায় করতে মসজিদে ছিল। এ সময় বাড়ির ফটকে দাঁড়িয়ে কলেজ ছাত্রী তাঁর সহপাঠীর সঙ্গে কথা বলছিল। ওই সময় একই এলাকার বখাটে পুলক মজুমদার, আকবর ও রায়হান এসে তাঁদের ঘিরে ধরে এবং দুজনকে ঘরের ভেতর একটি কক্ষে আটকে রাখেন। একপর্যায়ে অভিযুক্ত যুবকেরা তাদের জোর করে আটকে আপত্তিকর ভিডিও এবং স্থিরচিত্র ধারণ করে তা ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে বেধড়ক মারধর করে ১০ হাজার টাকা আদায় করে নিয়ে যায়। এ বিষয়ে বাড়াবাড়ি করলে ধারণ করা ভিডিও ইন্টারনেট ও ফেসবুকে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে চলে যান।
সুধারাম থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ সাহেদ উদ্দিন জানান, ভুক্তভোগী কলেজ ছাত্রী এ ঘটনায় মামলা দায়ের করেছেন। পুলিশ অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা চালাচ্ছে।


এ জাতীয় আরো সংবাদ