• শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০৩:৪৪ পূর্বাহ্ন
  • English Version | Epaper
শিরোনাম :
সহকর্মী সাংবাদিক আরিফ মোটরসাইকেল এক্সিডেন্ট করে অসুস্থ তার দ্রুত সুস্থতা কামনা করছি ফরিদপুর পৌরসভায় প্রশিক্ষণ কর্মশালা শুরু মেয়েকে দিয়ে মায়ের যৌন ব্যবসা, ধর্ষণ মামলার বাদী ও চেয়ারম্যান আসামী বাইশ রশি জমিদার বাড়ি সংস্কার ও সংরক্ষণের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত পৌর মেয়রকে সম্বর্ধনা জানালো সরকারি সারদা সুন্দরী মহিলা কলেজ এর শিক্ষক পরিষদ ফরিদপুর জেলা ছাত্রদল উদ্যোগে বিক্ষোভ মিছিল ফরিদপুরে আব্দুল হক স্মৃতি ব্যাডমিন্টন টুর্ণামেন্ট শুরু নোয়াখালীতে সাংবাদিক মোজাক্কির হত্যার প্রতিবাদে মানববন্ধন ও কালো পতাকা মিছিল হাতিয়া নতুন সুখচর বাজার নাইট রাউন্ড রৌপ‍্যকাপ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত উৎসবমুখর একটা দিন কাটালো ফরিদপুরের প্রাক্তন খেলোয়াড়রা
নোটিশ :
Wellcome to our website...

কোম্পানীগঞ্জে প্রথম করোনা ভ্যাকসিন নিলেন কাদের মির্জা

প্রথমসংবাদ ডেক্স : / ৮৯ বার
আপডেটের সময় : রবিবার, ৭ ফেব্রুয়ারী, ২০২১

নোয়াখালী প্রতিনিধিঃ নোয়াখালীর কোম্পানীগঞ্জে বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জাকে করোনা ভ্যাকসিন প্রদানের মাধ্যমে এই কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।
রবিবার(৭ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্থাপিত বুথে এ কর্মসুচীর উদ্বোধন করা হয়। এসময় কোম্পানীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার(ভূমি) সুপ্রভাত চাকমাও ভ্যাকসিন গ্রহণ করেন।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোহাম্মদ সেলিম জানান, প্রথম ধাপে কোম্পানীগঞ্জ উপজেলার ৪হাজার ১শত ৯২জনের জন্য পূর্ণডোজ ভ্যাকসিন এসেছে।উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্থাপিত তিনটি বুথের মাধ্যমে এ ভ্যাকসিন প্রদান করা হবে। ইতিমধ্যে কোম্পানীগঞ্জে ২৩৮জন ভ্যাকসিন গ্রহণের জন্য অনলাইনে রেজিস্ট্রেশন করেছেন।


এ জাতীয় আরো সংবাদ