• শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০৪:৪৩ পূর্বাহ্ন
  • English Version | Epaper
শিরোনাম :
সহকর্মী সাংবাদিক আরিফ মোটরসাইকেল এক্সিডেন্ট করে অসুস্থ তার দ্রুত সুস্থতা কামনা করছি ফরিদপুর পৌরসভায় প্রশিক্ষণ কর্মশালা শুরু মেয়েকে দিয়ে মায়ের যৌন ব্যবসা, ধর্ষণ মামলার বাদী ও চেয়ারম্যান আসামী বাইশ রশি জমিদার বাড়ি সংস্কার ও সংরক্ষণের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত পৌর মেয়রকে সম্বর্ধনা জানালো সরকারি সারদা সুন্দরী মহিলা কলেজ এর শিক্ষক পরিষদ ফরিদপুর জেলা ছাত্রদল উদ্যোগে বিক্ষোভ মিছিল ফরিদপুরে আব্দুল হক স্মৃতি ব্যাডমিন্টন টুর্ণামেন্ট শুরু নোয়াখালীতে সাংবাদিক মোজাক্কির হত্যার প্রতিবাদে মানববন্ধন ও কালো পতাকা মিছিল হাতিয়া নতুন সুখচর বাজার নাইট রাউন্ড রৌপ‍্যকাপ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত উৎসবমুখর একটা দিন কাটালো ফরিদপুরের প্রাক্তন খেলোয়াড়রা
নোটিশ :
Wellcome to our website...

কোম্পানীগঞ্জে সাংবাদিক মুজাক্কিরের বাড়ীতে চলছে শোকের মাতম

প্রথমসংবাদ ডেক্স : / ৩০ বার
আপডেটের সময় : রবিবার, ২১ ফেব্রুয়ারী, ২০২১

নোয়াখালী প্রতিনিধিঃ নোয়াখালীর কোম্পানীগঞ্জে মেয়র আবদুল কাদের মির্জার সমর্থক ও সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদলের সমর্থকদের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষ গুলিবিদ্ধ হয়ে সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কিরের মৃত্যুর খবরে এলাকায় চলছে শোকের মাতম।
খবর পাওয়ার পর থেকে নিহতের মা,বাবা,ভাই, বোনসহ শোকে কাতর হয়ে পড়েছে। তার মা-বাবা বারবার জ্ঞান হারিয়ে ফেলেছে। অপরদিকে, সহকর্মী,স্থানীয় লোকজন ও স্বজনরা তার বাড়িতে গিয়ে খোঁজ খবর নিচ্ছেন এবং সমবেদনা জানাচ্ছেন।
এদিকে সংবাদকর্মীর নিহতের ঘটনার সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে নোয়াখালী প্রেসক্লাবের সামনে আজ বেলা সাড়ে ১২ টায় মানববন্ধন করেছে জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেক্টিক মিডিয়ার সাংবাদিকরা।
আজরাত ৮টায় টায় তার পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে। নিহত মুজাক্কির সাতভাই বোনের মধ্যে সবার ছোট, তিনি বাংলাদেশ সমাচার নামের একটি পত্রিকায় কোম্পানীগঞ্জ প্রতিনিধি ছিলেন।


এ জাতীয় আরো সংবাদ