• শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০৩:১৪ অপরাহ্ন
  • English Version | Epaper
শিরোনাম :
সংবাদ প্রচারের পর চাটখিলের অসুস্থ কিশোরীর পাশে আলোকিত নোয়াখালী পত্রিকার পরিবার বাংলাদেশ খেলাফত মজলিস ফরিদপুর জেলা শাখার মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ ভাঙ্গা উপজেলায় ভোক্তা অধিকার সংরক্ষন আইন বিষয়ক সেমিনার অনুষ্ঠিত ১০ ই ডিসেম্বর পৌরসভা নির্বাচনের দাবিতে আওয়ামী লীগের পথসভা অনুষ্ঠিত জাতীয় শ্রমিক লীগ হরণী ইউনিয়ন শাখায় নবনির্বাচিত কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত বেগমগঞ্জে আ’লীগের কার্যালয়ে মল নিক্ষেপ  নারীর প্রতি সহিংসতা বিরোধী তারুণ্যের সাইকেল মার্চ ফরিদপুরে আন্তর্জাতিক নারী নির্যাতনের বিরুদ্ধে প্রতিবাদ দিবস পালন ফরিদপুরে অমিতাভ বোসএর সমর্থনে ১১ নং ওয়ার্ডে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত ফরিদপুরে ইউপি পরিষদের নবনির্বাচিত জনপ্রতিনিধি ও ইউপি সচিবদের পরিষদ আইন, বিধি বিধান কার্যক্রমের উপর অবহিতকরণ কর্মশালা
নোটিশ :
Wellcome to our website...

খুলনায় ভাড়া বাসায় শিক্ষিকার গলায় ফাঁস

প্রথমসংবাদ ডেক্স : / ১০১ বার
আপডেটের সময় : বৃহস্পতিবার, ৬ জুন, ২০১৯

খুলনার ডুমুরিয়া উপজেলার ডুমুরিয়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ফারহানা ইয়াসমিন শাওন গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। রোববার সকাল ১০টার দিকে নগরীর নিরালা আবাসিক এলাকার ভাড়া বাসা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

খুলনা সদর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) ডলি সরকার জানান, সকাল ১০টার দিকে নগরীর নিরালা আবাসিকের ব্যাংক কলোনীর একটি ভাড়া বাসায় শিক্ষিকা ফারহানা ইয়াসমিন শাওনকে ঘরের সিলিংয়ে ঝুলতে দেখে এলাকাবাসী পুলিশে খবর দেয়। পরে পুলিশ শাওনকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।


এ জাতীয় আরো সংবাদ