শিরোনাম :
নোয়াখালী জেলা আইনজীবী সমিতি শর্ট পিচ ক্রিকেট টুর্নামেন্ট এর শুভ উদ্বোধন আদর্শ গ্রাম রৌপ্য কাপ নাইট শর্ট পিচ ক্রিকেট টুর্নামেন্ট-২০২১ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হাতিয়া থানার উদ্বেগে কেক কেটে ০৭ই মার্চ-২০২১ উদযাপন সহকর্মী সাংবাদিক আরিফ মোটরসাইকেল এক্সিডেন্ট করে অসুস্থ তার দ্রুত সুস্থতা কামনা করছি ফরিদপুর পৌরসভায় প্রশিক্ষণ কর্মশালা শুরু মেয়েকে দিয়ে মায়ের যৌন ব্যবসা, ধর্ষণ মামলার বাদী ও চেয়ারম্যান আসামী বাইশ রশি জমিদার বাড়ি সংস্কার ও সংরক্ষণের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত পৌর মেয়রকে সম্বর্ধনা জানালো সরকারি সারদা সুন্দরী মহিলা কলেজ এর শিক্ষক পরিষদ ফরিদপুর জেলা ছাত্রদল উদ্যোগে বিক্ষোভ মিছিল ফরিদপুরে আব্দুল হক স্মৃতি ব্যাডমিন্টন টুর্ণামেন্ট শুরু
নোটিশ :
Wellcome to our website...

নোয়াখালীতে নির্বাচনী প্রচারণায় হামলার বিচার চাইলেন স্বতন্ত্র মেয়র প্রার্থী

প্রথমসংবাদ ডেক্স : / ৫৫ বার
আপডেটের সময় : রবিবার, ২৪ জানুয়ারী, ২০২১

নোয়াখালী প্রতিনিধিঃ নোয়াখালী চৌমুহনী পৌরসভার নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী মো, খালেদ সাইফুল্লাহ প্রচারণায় হামলা ও ভাংচুরের ঘটনায় সংবাদ সম্মেলন করে অভিযুক্তদের বিচার দাবি করেছেন।

রবিবার (২৪ জানুয়ারি) দুপুর ১টায় বেগমগঞ্জ উপজেলার চৌরাস্তা এলাকার গ্লোব ডেইরী ফার্মে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এর আগে, একই দিন সকালে চৌমুনী পৌরসভার ৭ নং ওয়ার্ডে এ হামলার ঘটনা ঘটে।

স্বতন্ত্র মেয়র প্রার্থী মো.খালেদ সাইফুল্লাহ সংবাদ সম্মেলনে অভিযোগ করেন, শান্তিপূর্ণভাবে মোবাইল মার্কার নির্বাচনী প্রচারণা করতে গেলে হঠাৎ চৌমুহনী পৌরসভার ৭ নং ওয়ার্ডের মুক্তিযোদ্বা গাজী আমানউল্ল্যা মিয়ার বাড়ীতে আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাসুদ ও ইসমাইলের নেতৃত্বে নৌকার ব্যাচ পরিহিত একটি গ্রুপ আমাদেরকে পেছন থেকে আক্রমণ করে এ সময় আমাদের একজন মহিলা কর্মীকে তারা বেধড়ক মারধর করে এবং আমাকে শারীরিক ভাবে হেনস্তা করে। আমি এ ঘটনায় সুষ্ঠ বিচার চাই।

তিনি আরো বলেন, কর্মী-সমর্থকরা রাস্তায় এসে প্রতিবাদ মিছিল বের করে। চৌমুহনী বাজারের প্রধান সড়ক থেকে মিছিলটি বের করে চৌরাস্তার রুহুল আমিন স্কয়ারে সমাবেশের মধ্যদিয়ে শেষ হয়। সংবাদ সম্মেলনে স্বতন্ত্র মেয়র প্রার্থী খালেদ সাইফুল্লাহ এ হামলার তীব্র নিন্দা জানান এবং দোষীদের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী জানান।


এ জাতীয় আরো সংবাদ