• বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ০৭:৫০ অপরাহ্ন
  • English Version | Epaper
নোটিশ :
Wellcome to our website...

নোয়াখালী সাংবাদিক ইউনিটি ও দৈনিক জাতীয় নিশানের অফিস উদ্ভোধন

প্রথমসংবাদ ডেক্স : / ৭৩ বার
আপডেটের সময় : বুধবার, ১৬ সেপ্টেম্বর, ২০২০

আজিজ আহমেদঃ নোয়াখালীর বানিজ্যিক শহর চৌমুহনীর পৌর সুপার মার্কেটে বুধবার সকালে নোয়াখালী সাংবাদিক ইউনিটি ও জাতীয় নিশান পত্রিকার অফিস উদ্ভোধন করা হয়। সেই সাথে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করে।

এন টিভির জেলা প্রতিনিধি মাসুদ পারভেজের সভাপতিত্বে অফিস উদ্ভোধন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চৌমুহনী পৌরসভার মেয়র আকতার হোসেন ফয়সাল।
প্রধান অতিথিকে বরন করেন, সাংবাদিক ইউনিটির পক্ষ থেকে মাসুদ পারভেজ এবং জাতীয় নিশানের পক্ষে মাহবুব হোসেন ও নজীর আহম্মেদ।
শুরুতে স্বাগত বক্তব্য রাখেন, চৌমুহনী প্রেসক্লাবের সাবেক সভাপতি নজীর আহম্মেদ, সময় টিভির জেলা প্রতিনিধি সাইফুল কামরুল, ৭১ টিভির প্রতিনিধি মিজানুর রহমান, দৈনিক ভোরের কাগজের প্রতিনিধি গোলাম মহি উদ্দিন নসু, দূর্গাপুর ইউপি চেয়ারম্যান এম জলিলুর রহমান সহ আরো অনেকে।

বক্তারা বলেন, সাংবাদিকগন দেশ ও জাতির কল্যাণে বিরাট ভুমিকা পালন করছে। সেই সাথে বিভিন্ন অপশক্তি, অনিয়ম, দূর্নীতির বিরুদ্ধে কাজ করছে সর্বদায়। সাংবাদিক না হলে দেশের মানুষের কাছে সহজেই নানা তথ্য গুলো পৌছানো সম্ভব হতো না।

প্রধান অতিথি বলেন, সাংবাদিকদের স্বার্থে সবসময় পাশে থাকার আহবান জানান, এরই প্রেক্ষিতে প্রশাসন থেকে নানা সুযোগ সুবিধা দেওয়ার আহবান ও দেন তিনি।

সবশেষে, দোয়া-মুনাজাত ও ফিতা কেটে নতুন অফিস উদ্ভোধন করা হয়।
অনুষ্ঠানে বিভিন্ন রাজনৈতিক, ব্যাবসায়ী সমিতির নেতাকর্মী, ইলেকট্রনিক, প্রিন্ট ও অনলাইন মিডিয়ার সাংবাদিকগন, জাতীয় নিশান পত্রিকার সম্পাদক ইয়াকুব নবী ইমন সহ বিশিষ্ট ব্যাবসায়ীরা উপস্থিত ছিলেন।


এ জাতীয় আরো সংবাদ