• শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০৪:৩০ পূর্বাহ্ন
  • English Version | Epaper
শিরোনাম :
সহকর্মী সাংবাদিক আরিফ মোটরসাইকেল এক্সিডেন্ট করে অসুস্থ তার দ্রুত সুস্থতা কামনা করছি ফরিদপুর পৌরসভায় প্রশিক্ষণ কর্মশালা শুরু মেয়েকে দিয়ে মায়ের যৌন ব্যবসা, ধর্ষণ মামলার বাদী ও চেয়ারম্যান আসামী বাইশ রশি জমিদার বাড়ি সংস্কার ও সংরক্ষণের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত পৌর মেয়রকে সম্বর্ধনা জানালো সরকারি সারদা সুন্দরী মহিলা কলেজ এর শিক্ষক পরিষদ ফরিদপুর জেলা ছাত্রদল উদ্যোগে বিক্ষোভ মিছিল ফরিদপুরে আব্দুল হক স্মৃতি ব্যাডমিন্টন টুর্ণামেন্ট শুরু নোয়াখালীতে সাংবাদিক মোজাক্কির হত্যার প্রতিবাদে মানববন্ধন ও কালো পতাকা মিছিল হাতিয়া নতুন সুখচর বাজার নাইট রাউন্ড রৌপ‍্যকাপ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত উৎসবমুখর একটা দিন কাটালো ফরিদপুরের প্রাক্তন খেলোয়াড়রা
নোটিশ :
Wellcome to our website...

পশ্চিম আলিপুর শর্ট পিচ ক্রিকেট টুর্নামেন্ট- খন্দকার লজ যুব সংঘ চ্যাম্পিয়ন

প্রথমসংবাদ ডেক্স : / ২৭ বার
আপডেটের সময় : সোমবার, ২২ ফেব্রুয়ারী, ২০২১

ফরিদপুর জেলা প্রতিনিধিঃ পশ্চিম আলিপুর শর্ট পিচ ক্রিকেট টুর্নামেন্ট অপরাজিত চ্যাম্পিয়ন হয়েছে খন্দকার লজ যুব সংঘ। প্রতিযোগিতায় রানার্সআপ হয়েছে নদীরপড় একাদশ।
রবিবার রাতে অনুষ্ঠিত এই ম্যাচে খন্দকার লজ যুব সংঘ একাদশ ৪ উইকেটে নদীর পাড় একাদশকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।
এই টুনামেন্টে মোট১৪টি দল অংশ নেয়। প্রতিটা ম্যাচে হয় নক আউট পদ্ধতিতে।
ফাইনাল খেলা শেষ হয় রাত ৪ টায়।
প্রতিযোগিতার ফাইনালে সেরা খেলোয়াড় নির্বাচিত হন বিজয়ী দলের আশিক।
খেলা শেষে প্রধান অতিথি থেকে পুরস্কার বিতরণ করেন ন্যাশনাল লাইফ ইন্সুরেন্স এর রিজিওনাল ইনচার্জ ওয়াসিউজ্জামান ও বিশেষ অতিথি ছিলেন জামান এন্টারপ্রাইজ এর আরিফুজ্জামান।
প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন দল ট্রফি ও নগদ ৮০০০ টাকা এবং রানার্স আপ দল ট্রফি নব ৪০০০টাকার পুরস্কার লাভ করে।


এ জাতীয় আরো সংবাদ