• সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ০২:১২ অপরাহ্ন
  • English Version | Epaper
শিরোনাম :
আসন্ন চৌমুহনী পৌরসভার নির্বাচনে আলোচনার শীর্ষে সাইফুল ইসলাম স্বপন চাটখিল প্রেসক্লাবের সভাপতির হাবিবের ভাতিজা পরিচয়ে সাংবাদিকে হত্যার হুমকি থানায় অভিযোগ সপ্তপল্লী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিজের লোককে এডহক কমিটির আহবায়ক করার প্রস্তাব পেশ বোর্ডে নোয়াখালীর হাতিয়ায় গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন, ভিডিও ভাইরাল ফরিদপুর জেলা উন্নয়ন সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত শেখ মোহাম্মদ সেলিম হাফিজিয়া মাদ্রাসা নবগঠিত সভাপতি বাপ্পী, সাধারণ সম্পাদক আড্ডু মিরপুরে বাড়ি দখল মারধর-সন্ত্রাসী হামলা আলীবাজার মদিনাতুল উলুম মাদ্রাসার নতুন ছবক ও দোয়ার অনুষ্ঠান জয়বাংলা যুব সংঘ ও সাবেক আওয়ামী লীগ ছাত্রনেতাদের উদ্যোগে পৌর মেয়র কে শুভেচ্ছা বিনিময় ফরিদপুরে পৌর মেয়র কে শুভেচ্ছা জানালো কঞ্জারভেন্সী শাখা
নোটিশ :
Wellcome to our website...

পৌর নির্বাচনে প্রার্থী হলেন প্রেসক্লাবের তিন সদস্য

প্রথমসংবাদ ডেক্স : / ৩৭ বার
আপডেটের সময় : রবিবার, ১৫ নভেম্বর, ২০২০

ফরিদপুর প্রতিনিধিঃঃ আগামী ১০ ই ডিসেম্বর ফরিদপুর পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে আর তাতে অংশ নিচ্ছেন ফরিদপুর প্রেসক্লাবের তিন সদস্য আতম আমির আলী টুকু, গোলাম মোহাম্মদ নাসির ও বিজয় পোদ্দার। এছাড়া সংরক্ষিত আসনে অংশ নিচ্ছেন প্রেস ক্লাব সদস্য জুবায়ের জাকিরের পত্নী নাহার জুবায়ের কনা, সাঈদ আলী নানুর পত্নী নার্গিস বেগম ও বিজয় পোদ্দার এর স্ত্রী নন্দিতা পোদ্দার।

এরমধ্যে মাহবুব পিয়াল ২২ নং ওয়ার্ড থেকে, আ ত ম আমির আলী টুকু ২০ নং ওয়ার্ড থেকে এবং গোলাম মোহাম্মদ নাসির ১২ নং ওয়ার্ড থেকে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন। এছাড়া সংরক্ষিত মহিলা আসন মহিলা থেকে নাহার জুবায়ের কনা ১৫ ‘২০”২১ নং ওয়ার্ডে. নন্দিতা পোদ্দার ৭ ৮ ৯; নং ওয়ার্ডে এবং নার্গিস বেগম ১০:১১;১২ নং ওয়ার্ডের প্রতিদ্বন্দ্বিতা করছেন। আগামীকাল তারা মনোনয়নপত্র রিটার্নিং অফিসারের কাছে জমা দিবেন বলে জানা গেছে।


এ জাতীয় আরো সংবাদ