• শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০৮:৩৭ পূর্বাহ্ন
  • English Version | Epaper
শিরোনাম :
কোম্পানীগঞ্জে ইয়াবাসহ মাদক কারবারি আটক নোয়াখালীতে ইসলামি হাসপাতাল সিলগালা লাইট হাউস ফরিদপুরের বিশ্বএইডস দিবস পালন ফরিদপুরে কর্মসম্পাদন চুক্তির আঞ্চলিক পর্যায়ের স্টক হোল্ডার দের সেমিনার অনুষ্ঠিত জেলা স্বাস্থ্য বিভাগ ও এনজিও সমূহের উদ্যোগে ফরিদপুরে বিশ্ব এইডস দিবস পালিত আলফাডাঙ্গায় স্বাস্থ্যসহকারীদের কর্মবিরতি অব্যাহত ফরিদপুরে ৪২ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের উদ্ধোধন ফরিদপুরের পুলিশ সুপারের কাছে অসহায় শীতার্তদের জন্য কম্বল দিলেন ডক্টর যশোদা জীবন দেবনাথ শীতার্তদের পাশে কম্বল নিয়ে হাজির ফরিদপুর পুলিশ সুপার বেগমগঞ্জে আ’লীগের নবগঠিত আহবায়ক কমিটির পরিচিতি সভা
নোটিশ :
Wellcome to our website...

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

প্রথমসংবাদ ডেক্স : / ৪৪ বার
আপডেটের সময় : মঙ্গলবার, ২০ অক্টোবর, ২০২০

গত ১৮ অক্টোবর ’২০ ইং জাতীয় দৈনিক এই আমার দেশ পত্রিকার অনলাইন নিউজ পোর্টাল ও অনলাই পোর্টাল মানবতা টেলিভিশনে “নোয়াখালী বেগমগঞ্জের জিরতলী বাংলা বাজারে বিরোধকৃত ২ডিং দোকান ঘর ভিটি দেলোয়ার হোসেনের স্ত্রী সামছুন্নাহার দলিলমূলে মালিক” শীরো নামে প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন তৃণমূল সাংবাদিক মোঃ পলাশ উদ্দিন।
সাংবাদিক পলাশ উদ্দিন জানায়, বাংলা বাজার ১২২ বারইচতল মৌজার ৪ডিং দোকান-ঘর ভিটি ২০০১ সাল মোঃ নুরুল ইসলাম থেকে সাংবাদিক পলাশ’র পিতা মোঃ ইব্রাহিম দলিলমূলে মালিক হয়। মালিক হওয়ার পর সাংবাদিক পলাশের পিতা মোঃ ইব্রাহিম উক্ত ভূমির উপর একটি দোকান ঘর নির্মান করে দীর্ঘদিন ব্যবসা-বাণিজ্য চালিয়ে আসছিল।
এমতাবস্থায় ভূমি দস্যু মোঃ দেলোয়ারের নেতৃত্বে ২ ডজন ভাড়াটিয়া সন্ত্রাসী দিয়ে জোর পূর্বক দোকান ঘর খানা জবর দখল করে নেয়। এ ব্যাপারে মহামান্য হাইকোর্টে ৩৩৬৬/১৫ নং মামলা সাংবাদিক পলাশের পিতার পক্ষে স্থিতাবস্থায় রায় ডিক্রী হয়। বর্তমানে নোয়াখালী দেওয়ানী আদালতে ২০৮/২০১৩ ইং মামলা বিচারাধীন রয়েছে।
ভূমিদস্যু দেলোয়ার তৃণমূল সাংবাদিক পলাশকে কিছু দিন পূর্বেও বিতর্কিত ওসি হারুনু অর রশিদ চৌধুরীর মদদে ভাড়াটিয়া সন্ত্রাসী রকি বাহিনী দিয়ে দফায় দফায় হামলা চালায়। বর্তমানে পলাশের দোকানঘর খানা দেলোয়ার জোরপূর্বক জবর দখল করে রেখেছে। সাংবাদিক পলাশ বেগমগঞ্জ মডেল থানার বিতর্কিত সাবেক অফিসার ইনচার্জ মোঃ হারুনু অর রশিদ চৌধুরীর নিকট অভিযোগে দিলেও দেলোয়ার-এর কাছ থেকে মোটা অংকের অর্থ গ্রহন করে নিষ্কৃয় রয়েছে এবং পুলিশ আজও দোকান ঘর খানা উদ্ধার করতে পারেনি।
এছাড়াও দোলোয়ার জনকল্যাণ সমিতি নামে একটি সংস্থা খোলে এবং তার একটি শাখা রাজগঞ্জ বাজারে রয়েছে। এ দু’টি শাখা খুলে এলাকার হতদরিদ্র লোকজন থেকে অধিক সুদে অর্থ হাতিয়ে নিচ্ছে। এসব টাকার গরমে সে এলাকায় বিভিন্ন অপরাধমূল কর্মকান্ডে জড়িয়ে পড়েছে। তার বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নেয়ার জন্য স্বরাষ্ট্রমন্ত্রী ও নোয়াখালী দুদকের হস্তক্ষেপ কামনা করছে ভূক্তভোগী সাংবাদিক পলাশ।


এ জাতীয় আরো সংবাদ