• সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ০১:৪৭ অপরাহ্ন
  • English Version | Epaper
শিরোনাম :
বেনাপোল ও শার্শায় দুই শিশু ধর্ষনের অভিযোগ নোয়াখালীতে আ’লীগ সভাপতিকে কুপিয়ে জখম ফরিদপুর উন্নয়ন কমিটির সংবাদ সম্মেলন অনুষ্ঠিত নোয়াখালীতে নির্বাচনী প্রচারণায় হামলার বিচার চাইলেন স্বতন্ত্র মেয়র প্রার্থী ফরিদপুরে হাসিবুল হাসান লাভলুর ১১ তম মৃত্যুবার্ষিকী পালন মোল্লাহাটে মুজিব শতবর্ষ উপলক্ষে ভূমিহীন ও গৃহহীনদের মাঝে ভূমি সহ ঘরের দলিল হস্তান্তর অশ্রু স্বজল চোখের অবসান ঘটিয়ে অবশেষে ৪দিন পর অপহৃত শিশু তাসিন উদ্ধার কড়িহাটি উচ্চ বিদ্যালয়ের পুনর্মিলনী বেনাপোলে আলোকিত -৯৭ এর সাধারণ সভা ও নতুন কমিটি হরণী ইউনিয়নের ০৬ নং ওয়ার্ডে শ্রমিক লীগের সভাপতি নির্বাচিত হয়েছেন মোঃআবদুর রহিম
নোটিশ :
Wellcome to our website...

প্রাণিসম্পদ উন্নয়ন নিরাপত্তা খাদ্য উৎপাদনের লক্ষ্যে পল্লী প্রাণিসম্পদ পরামর্শক সমিতির উদ্যোগে এক আলোচনা সভা

প্রথমসংবাদ ডেক্স : / ৬৩ বার
আপডেটের সময় : সোমবার, ২৮ ডিসেম্বর, ২০২০

ফরিদপুর জেলা প্রতিনিধিঃ প্রাণিসম্পদ উন্নয়ন নিরাপদ খাদ্য উৎপাদনের লক্ষ্যে পল্লী প্রাণিসম্পদ পরামর্শক সমিতির (প্লাস) উদ্যোগে এক আলোচনা সভা সকালে শহরতলীর ধুলদি বাজারে অনুষ্ঠিত হয়।
পিয়ার টেক লিমিটেডের আয়োজনে এই আলোচনা সভায় পল্লী প্রাণিসম্পদ পরামর্শকের সভাপতি রাজ বাব্বার কোবাদের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন মাচ্চর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ জাহিদ মুন্সি।
এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন মোঃ আলমগীর আব্দুল মান্নান, আব্দুস সালাম, আব্দুল হোসেন, হাজী মকবুল হোসেন, জামাল উদ্দিন মিয়া প্রমুখ।
সভায় বক্তারা প্রাণিসম্পদ চিকিৎসক দের সরকারি স্বীকৃতি ও সামাজিক মর্যাদা দেবার জন্য সরকারের নিকট জোর দাবি জানান। তারা বলেন দেশে পর্যাপ্ত প্রাণী চিকিৎসা থাকলেও সাধারণ পল্লী চিকিৎসকদের তেমন কোনো মূল্যায়ন দেয়া হয় না । যে কারণে তারা বিভিন্ন ক্ষেত্রে ন্যায্য অধিকার থেকে সামাজিকভাবে বঞ্চিত হচ্ছে। অথচ দেশের উন্নয়নে এবং প্রাণিসম্পদের উন্নয়নে এদের অবদান অপরিসীম।
তারা এ সমস্যা নিরসনে কর্তৃপক্ষের আশু হস্তক্ষেপ কামনা করছে।


এ জাতীয় আরো সংবাদ