• সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ১২:৫৯ অপরাহ্ন
  • English Version | Epaper
শিরোনাম :
চাটখিল প্রেসক্লাবের সভাপতির হাবিবের ভাতিজা পরিচয়ে সাংবাদিকে হত্যার হুমকি থানায় অভিযোগ সপ্তপল্লী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিজের লোককে এডহক কমিটির আহবায়ক করার প্রস্তাব পেশ বোর্ডে নোয়াখালীর হাতিয়ায় গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন, ভিডিও ভাইরাল ফরিদপুর জেলা উন্নয়ন সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত শেখ মোহাম্মদ সেলিম হাফিজিয়া মাদ্রাসা নবগঠিত সভাপতি বাপ্পী, সাধারণ সম্পাদক আড্ডু মিরপুরে বাড়ি দখল মারধর-সন্ত্রাসী হামলা আলীবাজার মদিনাতুল উলুম মাদ্রাসার নতুন ছবক ও দোয়ার অনুষ্ঠান জয়বাংলা যুব সংঘ ও সাবেক আওয়ামী লীগ ছাত্রনেতাদের উদ্যোগে পৌর মেয়র কে শুভেচ্ছা বিনিময় ফরিদপুরে পৌর মেয়র কে শুভেচ্ছা জানালো কঞ্জারভেন্সী শাখা পৌর মেয়রকে শুভেচ্ছা জানালো উদয়ন সংঘ ও বেসিক ব্যাংক লিমিটেড
নোটিশ :
Wellcome to our website...

ফরিদপুরে কমিউনিস্ট পার্টির প্রতিবাদ সভা ও মানববন্ধন অনুষ্ঠিত

প্রথমসংবাদ ডেক্স : / ৬৩ বার
আপডেটের সময় : রবিবার, ১৫ নভেম্বর, ২০২০

ফরিদপুর প্রতিনিধিঃ সরকারি হাসপাতালে দুর্নীতি লুটপাট। ও অব্যবস্থাপনার প্রতিবাদে বাংলাদেশ কমিউনিস্ট পার্টি সপ্তাহব্যাপী স্বাস্থ্যসেবা কর্মসূচির অংশ হিসেবে ফরিদপুর সদর হাসপাতালের সামনে এক প্রতিবাদ সভা রবিবার বেলা ১১ টায় অনুষ্ঠিত হয়।

কমিউনিস্ট পার্টির সভাপতি রফিকুজ্জামান লায়েক এর সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক অরুণ কুমার শীল ভাঙ্গা উপজেলা সাধারণ সম্পাদক এডভোকেট অমিত মজুমদার, আবুল কালাম আবরার নাইম ইতু প্রমূখ। সভায় বক্তারা সবার জন্য স্বাস্থ্যসেবা নিশ্চিত করার জন্য সরকারের কাছে জোর দাবি জানান।

তারা রোগ শনাক্তকরণের নামে রোগীদের হয়রানির প্রতিবাদ করেন। এছাড়া যাতে সাধারণ রোগের চিকিৎসা পায় সেই ব্যবস্থা করার জন্য সরকারের নিকট জোর দাবি করেন।
এরপর একটা বিক্ষোভ মিছিল শহর প্রদক্ষিণ করে।


এ জাতীয় আরো সংবাদ