• রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ০৭:৪৪ পূর্বাহ্ন
  • English Version | Epaper
শিরোনাম :
হরণী ইউনিয়নের ০৬ নং ওয়ার্ডে শ্রমিক লীগের সভাপতি নির্বাচিত হয়েছেন মোঃআবদুর রহিম মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কতৃক মুজিব শতবর্ষ উপলক্ষে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদানের উদ্ধোধন অনুষ্ঠিত নোয়াখালীর হরণী ইউনিয়নে জাতীয় শ্রমিক লীগের ত্রি- বার্ষিক সম্মেলন নোয়াখালীতে পারি ফাউন্ডেশনের উদ্দ্যেগে অসহায়দের মাঝে খাবার বিতরন বেনাপোল স্হল বন্দরে ভূয়া কার্ড তৈরির কারিগর সাংবাদিক সুমন সনাক্ত জরিমানা আদায় মোল্লাহাটে মুজিব শতবর্ষ উপলক্ষে শেখ হাসিনার পক্ষ থেকে উপহার, ভূমিহীন ও গৃহহীনদের মাঝে জায়গা সহ বাড়ি শার্শার বড়বসন্তপুরে ফসলি জমি থেকে মাটি উত্তোলন করায় ২ জনকে জরিমানা। ওবায়দুল কাদেরকে নিয়ে কটূক্তি নোয়াখালী জেলা কমিটি বিলুপ্ত না হওয়া পর্যন্ত মেয়র কাদের মির্জার অনশন কর্মসূচি ঘোষণা ভোটাধিকার এবং কার্যকর গণতন্ত্র রক্ষার দাবিতে মাঠে নামলেন হানিফ বাংলাদেশি বেগমগঞ্জে যুবককে কুপিয়ে হত্যার ঘটনায় ১জন আটক
নোটিশ :
Wellcome to our website...

ফরিদপুরে কর্মসম্পাদন চুক্তির আঞ্চলিক পর্যায়ের স্টক হোল্ডার দের সেমিনার অনুষ্ঠিত

প্রথমসংবাদ ডেক্স : / ৮৫ বার
আপডেটের সময় : মঙ্গলবার, ১ ডিসেম্বর, ২০২০

ফরিদপুর প্রতিনিধিঃ ফরিদপুর জেলা প্রশাসন ও পাট অধিদপ্তরের উদ্যোগে ফরিদপুরে কর্মসম্পাদন চুক্তি (এপির )আওতায় আঞ্চলিক পর্যায়ের স্টক হোল্ডার দের এক সেমিনার মঙ্গলবার সকাল সাড়ে এগারোটায় জেলা প্রশাসক সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন ফরিদপুরের জেলা প্রশাসক অতুল সরকার।

অনুষ্ঠানে তিনি তার বক্তব্যে বলেন মাননীয় প্রধানমন্ত্রী পাটকে বিশ্বের দরবারে প্রতিষ্ঠা করেছেন । এজন্যে বহুমুখী ব্যবহার কর্মসূচি বাস্তবায়ন করেছেন।

তিনি বলেন প্লাস্টিকের পণ্য ব্যবহার বাদ দিয়ে আমাদের পাটের পণ্যের দিকে দিকে ঝুঁকে পড়তে হবে। কেননা প্লাস্টিক পচে না এবং পরিবেশের জন্য ক্ষতিকারক ।
তিনি বলেন পাটের ব্যবহার করে নিশ্চিত করতে পারলে আমাদের দেশে আগের মতই পাটের বিপ্লব ঘটানো সম্ভব। তা থেকে প্রচুর পরিমাণ বৈদেশিক মুদ্রা আয় করা সম্ভব।
তিনি পাটের কর্মকর্তাদের প্রসঙ্গে বলেন আপনারা কৃষকদের সাথে কথা বলে কিভাবে পাটের উৎপাদন বাড়ানো যায় সে ব্যাপারে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারেন। তিনি আগামীতে পাটের ব্যবহার ও উৎপাদন বৃদ্ধি করার জন্য সর্বস্তরে সহযোগিতা কামনা করেন।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক দীপক কুমার রায়, সদর উপজেলা চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মোল্লা, করিম গ্রুপের চেয়ারম্যান মোহাম্মদ জাহাঙ্গীর মিয়া, বিশিষ্ট সমাজসেবক আওলাদ হোসেন বাবর , মরিয়ম বেগম গোলাম সরোয়ার তালুকদার প্রমুখ।


এ জাতীয় আরো সংবাদ