• সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ১২:৪৬ অপরাহ্ন
  • English Version | Epaper
শিরোনাম :
চাটখিল প্রেসক্লাবের সভাপতির হাবিবের ভাতিজা পরিচয়ে সাংবাদিকে হত্যার হুমকি থানায় অভিযোগ সপ্তপল্লী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিজের লোককে এডহক কমিটির আহবায়ক করার প্রস্তাব পেশ বোর্ডে নোয়াখালীর হাতিয়ায় গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন, ভিডিও ভাইরাল ফরিদপুর জেলা উন্নয়ন সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত শেখ মোহাম্মদ সেলিম হাফিজিয়া মাদ্রাসা নবগঠিত সভাপতি বাপ্পী, সাধারণ সম্পাদক আড্ডু মিরপুরে বাড়ি দখল মারধর-সন্ত্রাসী হামলা আলীবাজার মদিনাতুল উলুম মাদ্রাসার নতুন ছবক ও দোয়ার অনুষ্ঠান জয়বাংলা যুব সংঘ ও সাবেক আওয়ামী লীগ ছাত্রনেতাদের উদ্যোগে পৌর মেয়র কে শুভেচ্ছা বিনিময় ফরিদপুরে পৌর মেয়র কে শুভেচ্ছা জানালো কঞ্জারভেন্সী শাখা পৌর মেয়রকে শুভেচ্ছা জানালো উদয়ন সংঘ ও বেসিক ব্যাংক লিমিটেড
নোটিশ :
Wellcome to our website...

ফরিদপুর পুলিশ প্রিমিয়ার ক্রিকেট লিগ শুরু

প্রথমসংবাদ ডেক্স : / ৭৪ বার
আপডেটের সময় : বুধবার, ২৫ নভেম্বর, ২০২০

ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুর জেলা পুলিশের উদ্যোগে পুলিশ প্রিমিয়ার ক্রিকেট লিগ বুধবার রাত থেকে স্থানীয় পুলিশ লাইন হাই স্কুল মাঠে অনুষ্ঠিত হয়েছে।

স্থানীয় ২০ টি দল নিয়ে লিগ পদ্ধতিতে টুর্ণামেন্টে ,৩ গ্রুপে বিভক্ত হয়ে দলগুলো অংশগ্রহণ করছে।
প্রতিযোগিতায় আনুষ্ঠানিক উদ্বোধন করেন পুলিশ সুপার মোঃ আলীমুজ্জামান বিপিএম সেবা। এক সংক্ষিপ্ত বক্তব্যে তিনি বলেন মানসিক প্রশান্তির জন্য খেলাধুলার গুরুত্ব অপরিসীম। করোনার কারণে বিভিন্ন খেলা অনুষ্ঠিত করা সম্ভব হয়নি। একাধিক ভালো ভালো টুনামেন্ট বাতিল হয়েছে। তিনি খেলোয়াড়দের খেলোয়ার সুলভ মনোভাব নিয়ে প্রতিযোগিতায় অংশগ্রহণ করার আহ্বান করেন।

তিনি টুমেন্টের সার্বিক সফলতা কামনা করেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশা, সদর সার্কেলের এএসপি রাশিদুল ইসলাম, কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোরশেদ আলম, পুলিশ লাইন স্কুলের প্রধান শিক্ষক আব্দুল কাইয়ুম।

এরপর প্রতিযোগিতার উদ্বোধনী ম্যাচে জেলা কারাগার একাদশ ৩ উইকেটে ডিডিসি একাদশকে পরাজিত করে। উল্লেখযোগ্য সংখ্যক দর্শক এই খেলাটি উপভোগ করেন।(ম্যাচের উদ্বোধন খেলা ও‌ বিজয়ী দলের ছবি)


এ জাতীয় আরো সংবাদ