• শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০৭:০৯ পূর্বাহ্ন
  • English Version | Epaper
শিরোনাম :
কোম্পানীগঞ্জে ইয়াবাসহ মাদক কারবারি আটক নোয়াখালীতে ইসলামি হাসপাতাল সিলগালা লাইট হাউস ফরিদপুরের বিশ্বএইডস দিবস পালন ফরিদপুরে কর্মসম্পাদন চুক্তির আঞ্চলিক পর্যায়ের স্টক হোল্ডার দের সেমিনার অনুষ্ঠিত জেলা স্বাস্থ্য বিভাগ ও এনজিও সমূহের উদ্যোগে ফরিদপুরে বিশ্ব এইডস দিবস পালিত আলফাডাঙ্গায় স্বাস্থ্যসহকারীদের কর্মবিরতি অব্যাহত ফরিদপুরে ৪২ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের উদ্ধোধন ফরিদপুরের পুলিশ সুপারের কাছে অসহায় শীতার্তদের জন্য কম্বল দিলেন ডক্টর যশোদা জীবন দেবনাথ শীতার্তদের পাশে কম্বল নিয়ে হাজির ফরিদপুর পুলিশ সুপার বেগমগঞ্জে আ’লীগের নবগঠিত আহবায়ক কমিটির পরিচিতি সভা
নোটিশ :
Wellcome to our website...

ফরিদপুর শেখ রাসেল টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টে পাংশা ক্রিকেট একাডেমি ও ইয়াং ট্যালেন্ট একাডেমির জয়লাভ

প্রথমসংবাদ ডেক্স : / ২৬ বার
আপডেটের সময় : মঙ্গলবার, ১৭ নভেম্বর, ২০২০

মানিক চন্দ্র দাসঃ মুজিব বর্ষ উপলক্ষে ফরিদপুর শেখ জামাল স্টেডিয়ামে অনুষ্ঠিত শেখ রাসেল টি-টোয়েন্টি ক্রিকেটে মঙ্গলবারের খেলায় জয়লাভ করেছে পাংশা ক্রিকেট একাডমি ও ইয়াং ট্যালেন্ট একাডেমি।

দিনের প্রথম ম্যাচে পাংশা ক্রিকেট একাডেমি ১৫ রানে দুর্গম ক্রিকেট একাডেমি কে পরাজিত করে।
প্রথমে ব্যাট করতে নেমে পাংশা ক্রিকেট একাডমি ৯৫ রান সংগ্রহ করে। দলের পক্ষে শুভ ও মেহেদী দুজনেই ১২ রান করেন। অতিরিক্ত ২২,। দুর্গম ক্রিকেট একাডেমির হালিম ও সৌরভ ২ টা করে উইকেট লাভ করেন।

জবাবে দুর্গম ক্রিকেট একাডেমি ৮০ রান সংগ্রহ করে। দলের পক্ষে মাহিন করেন ২৩ রান। পাংশা ক্রিকেট অ্যাক্যাডেমির মাহফুজ ৪ এবং জহিরুল ও অপি ২ টা করে উইকেট নেন। বিজয়ী দলের পক্ষে মাহফুজকে ম্যান অফ দ্যা ম্যাচ ঘোষণা করা হয়।

এছাড়া দিনের অপর ম্যাচে ট্যালেন্ট অ্যাক্যাডেমি ৫ উইকেটে গোপালগঞ্জ একাডেমি কে পরাজিত করেন।
প্রথমে ব্যাট করতে নেমে গোপালগঞ্জ একাডেমি ১০৬ রান সংগ্রহ করে। দলের পক্ষে দীপ্ত ২২ রান সংগ্রহ করে। অতিরিক্ত ২৯.। ইয়াং ট্যালেন্ট একাদশের পক্ষে আফ্রিদি ১০ রানে ৫ উইকেট নেন। এছাড়া সাঈদ নেন ৩ উইকেট।

জবাবে ৫ উইকেট হারিয়ে ইয়াং ট্যালেন্ট একাদশ ১১০ রান সংগ্রহ করে। দলের পক্ষে সাগর ২৯ রান করে। অতিরিক্ত ২৫। খেলায় বিজয়ী দলের আফ্রিদিকে ম্যান অফ দ্যা ম্যাচ পুরস্কার দেয়া হয়।


এ জাতীয় আরো সংবাদ