• সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ০৩:২৬ পূর্বাহ্ন
  • English Version | Epaper
শিরোনাম :
ফরিদপুর উন্নয়ন কমিটির সংবাদ সম্মেলন অনুষ্ঠিত নোয়াখালীতে নির্বাচনী প্রচারণায় হামলার বিচার চাইলেন স্বতন্ত্র মেয়র প্রার্থী ফরিদপুরে হাসিবুল হাসান লাভলুর ১১ তম মৃত্যুবার্ষিকী পালন মোল্লাহাটে মুজিব শতবর্ষ উপলক্ষে ভূমিহীন ও গৃহহীনদের মাঝে ভূমি সহ ঘরের দলিল হস্তান্তর অশ্রু স্বজল চোখের অবসান ঘটিয়ে অবশেষে ৪দিন পর অপহৃত শিশু তাসিন উদ্ধার কড়িহাটি উচ্চ বিদ্যালয়ের পুনর্মিলনী বেনাপোলে আলোকিত -৯৭ এর সাধারণ সভা ও নতুন কমিটি হরণী ইউনিয়নের ০৬ নং ওয়ার্ডে শ্রমিক লীগের সভাপতি নির্বাচিত হয়েছেন মোঃআবদুর রহিম মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কতৃক মুজিব শতবর্ষ উপলক্ষে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদানের উদ্ধোধন অনুষ্ঠিত নোয়াখালীর হরণী ইউনিয়নে জাতীয় শ্রমিক লীগের ত্রি- বার্ষিক সম্মেলন
নোটিশ :
Wellcome to our website...

বরিশালে ৪৫ বছর বয়সী ব্যক্তির সঙ্গে স্কুলছাত্রীর বিয়ে

প্রথমসংবাদ ডেক্স : / ১৫৭ বার
আপডেটের সময় : বৃহস্পতিবার, ৬ জুন, ২০১৯

বরিশালের মুলাদী উপজেলায় ৪৫ বছর বয়সী এক ব্যক্তির সঙ্গে ১৪ বছর বয়সী স্কুল পড়ুয়া এক ছাত্রীকে বিয়ে দেয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ছাত্রীর বাবাকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার সন্ধ্যা ৬টার দিকে কনের বাবা বজলু হাওলাদারকে আটক করে সেলিমপুর পুলিশ চৌকির সদস্যরা।

আটক বজলু হাওলাদারের মেয়ে লাবনী আক্তার উপজেলার বাটামারা ইউনিয়নের জাগরনী মাধ্যমিক স্কুলের নবম শ্রেণির ছাত্রী।

বর পার্শ্ববর্তী সফিপুর ইউনিয়নের চরসফিপুর গ্রামের মৃত খলিল সরদারের ছেলে সাবেক ইউপি সদস্য মন্টু সরদার (৪৫)।

স্থানীয়রা জানান, বজলু হাওলাদার সোমবার রাতে তার স্কুল পড়ুয়া মেয়েকে সাবেক ইউপি সদস্য মন্টু সরদারের সঙ্গে বিয়ে দেন। মন্টু সরদার এর আগেও আরেকটি বিয়ে করেছেন। বাল্য বিয়ের সংবাদ পেয়ে মঙ্গলবার সন্ধ্যায় সেলিমপুর পুলিশ চৌকির সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে বজলু হাওলাদারকে আটক করে। তবে এর আগেই খবর পেয়ে মন্টু সরদার লাবনী আক্তারকে জোর করে অন্যত্র নিয়ে যান।

সেলিমপুর পুলিশ চৌকির ইনচার্জ এসআই আলতাফ হোসেন জানান, ঘটনাস্থলে পৌঁছে বজলু হাওলাদারকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। মন্টু সরদারকেও পুলিশ খুঁজছে।


এ জাতীয় আরো সংবাদ