• সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ০১:১৫ অপরাহ্ন
  • English Version | Epaper
শিরোনাম :
চাটখিল প্রেসক্লাবের সভাপতির হাবিবের ভাতিজা পরিচয়ে সাংবাদিকে হত্যার হুমকি থানায় অভিযোগ সপ্তপল্লী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিজের লোককে এডহক কমিটির আহবায়ক করার প্রস্তাব পেশ বোর্ডে নোয়াখালীর হাতিয়ায় গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন, ভিডিও ভাইরাল ফরিদপুর জেলা উন্নয়ন সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত শেখ মোহাম্মদ সেলিম হাফিজিয়া মাদ্রাসা নবগঠিত সভাপতি বাপ্পী, সাধারণ সম্পাদক আড্ডু মিরপুরে বাড়ি দখল মারধর-সন্ত্রাসী হামলা আলীবাজার মদিনাতুল উলুম মাদ্রাসার নতুন ছবক ও দোয়ার অনুষ্ঠান জয়বাংলা যুব সংঘ ও সাবেক আওয়ামী লীগ ছাত্রনেতাদের উদ্যোগে পৌর মেয়র কে শুভেচ্ছা বিনিময় ফরিদপুরে পৌর মেয়র কে শুভেচ্ছা জানালো কঞ্জারভেন্সী শাখা পৌর মেয়রকে শুভেচ্ছা জানালো উদয়ন সংঘ ও বেসিক ব্যাংক লিমিটেড
নোটিশ :
Wellcome to our website...

বীর মুক্তিযোদ্ধা মাহবুবুর রহমান খান স্মৃতি ব্যাডমিন্টন টুর্নামেন্ট শেখ ফজলুল হক মনি স্মৃতি সংঘ চ্যাম্পিয়ন

প্রথমসংবাদ ডেক্স : / ৪৯ বার
আপডেটের সময় : বৃহস্পতিবার, ৩১ ডিসেম্বর, ২০২০

মানিক কুমার দাসঃ ফরিদপুর শহরের উদয়ন সংঘ আয়োজিত বীর মুক্তিযোদ্ধা মাহবুবুর রহমান খান স্মৃতি ব্যাডমিন্টন টুর্নামেন্ট এ ফাইনালে জিতে চ্যাম্পিয়ন হয়েছে ফজলুল হক মনি স্মৃতি একাদশ। প্রতিযোগিতায় রানার্সআপ হয়েছে রিয়াদ সংঘ।
বৃহস্পতিবার রাতে অনুষ্ঠিত ম্যাচে ফাইনাল খেলায় তারা ২/০ সেটের ব্যবধানে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। এর আগে টুর্নামেন্টের উদ্বোধন করেন উদয়ন সংঘের ভারপ্রাপ্ত সভাপতি শামীম হক। প্রধান অতিথির বক্তব্য ফরিদপুর জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট শামসুল হক ভোলা বিশেষ অতিথি ছিলেন ফরিদপুর পৌরসভার নবনির্বাচিত মেয়র অমিতাভ বোস।
ফাইনাল খেলায় বিজয়ী দল শেখ ফজলুল হক মনি স্মৃতি১৫/৬ ১৫/৯ পয়েন্টে রিয়াদ সংঘ কে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।
খেলা শেষে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন শামীম হক। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন এডভোকেট শামসুল হক ভোলা। বক্তারা আলিপুর উদয়ন সংঘের বিগত দিনের অবদান নিয়ে আলোচনা করেন। তারা বলেন মাহবুবুর রহমান খান এ পাড়ার সন্তান। তার মৃত্যুতে শুধু আলিপুর নয় ফরিদপুর একজন দক্ষ সংগঠক হারালো। তারা ভবিষ্যতে প্রতিবছরই এই ধরনের টুর্নামেন্ট হবে বলে আশা প্রকাশ করেন। অনুষ্ঠানের সার্বিক দায়িত্বে ছিলেন স্থানীয় বাসিন্দা রিজেন্ট ও দিনার। অনুষ্ঠানের সঞ্চালনা করেন স্থানীয় বাসিন্দা আলী আশরাফ পিয়ার। উল্লেখ করা যেতে পারে এ মাসের ২৫ তারিখ হতে মোট ১৬ টি দল নিয়ে এই টুর্নামেন্ট শুরু হয়েছিল। প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন দল টফি ও নগদ ১০ হাজার টাকা এবং রানার আপ দল টপি ও ৫০০০ টাকার পুরস্কার পান. । উল্লেখযোগ্য সংখ্যক দর্শক ফাইনাল খেলাটি উপভোগ করেন। ফাইনাল খেলায় এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ অনেক দর্শক অংশগ্রহণ করে। এটিকে ফাইনাল ম্যাচ আরম্ভর আগে রহমান খানের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে ১ মিনিট নীরবতা পালন করা হয়। পরে কেক কেটে খেলার শুভ উদ্বোধন ঘোষণা করা হয় অনুষ্ঠান সঞ্চালনা করেন স্থানীয় বাসিন্দা আলী আশরাফ পিয়ার।


এ জাতীয় আরো সংবাদ