• বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ১১:০৫ পূর্বাহ্ন
  • English Version | Epaper
নোটিশ :
Wellcome to our website...

বেগমগঞ্জের নরোত্তমপুর ইউপিতে ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং শাখার শুভ উদ্বোধন

প্রথমসংবাদ ডেক্স : / ১৭৬ বার
আপডেটের সময় : বৃহস্পতিবার, ২৭ আগস্ট, ২০২০

আজিজ আহমেদঃ নোয়াখালীর বেগমগঞ্জের নরোত্তমপুর ইউনিয়নের পন্ডিত বাজারস্ত ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের ১২৭ তম এজেন্ট ব্যাংকিং শাখার শুভ উদ্বোধন করা হয়।

বৃহস্পতিবার সকাল ১১ টায় উপজেলার পন্ডিত বাজার ইউনিয়ন কমপ্লেক্স সংলগ্ন ডাঃ এনায়েত উল্লাহ মার্কেটে উক্ত শাখার শুভ উদ্বোধন করা হয়।

উক্ত ইউনিয়ন চেয়ারম্যান হারুনুর রশিদ বাচ্চুর সভাপতিত্বে ও পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন এজেন্ট ভিশন এন্টারপ্রাইজ এর স্বত্ত্বাধিকারী সাইফুল ইসলাম শামীম।

প্রধান অতিথি হিসেবে শুভ উদ্বোধন ঘোষণা করে বক্তব্য রাখেন, ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড ব্যাংক রোড শাখার হেড অফ ব্রাঞ্চ ও এভিপি মোহাম্মদ আবদুর রহিম।
তিনি বলেন, বাংলাদেশ সরকারের ঘোষণা অনুযায়ী সরকারি বেসরকারি ও স্থানীয় জনসাধারণের কল্যানে বাংলাদেশ ইসলামি ব্যাংক আরেকধাপ এগিয়ে যাচ্ছে। এইসময় সবাইকে পাশে থাকার অনুরোধ জানান।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নরোত্তমপুর ইউনিয়নের সাধারণ সম্পাদক মোহাম্মদ উল্লাহ সেলিম । তিনি বলেন, ইসলামি ব্যাংক এজেন্ট ব্যাংকিংয়ের মাধ্যমে প্রান্তিক মানুষের দোড়গোড়ায় পৌছে দিচ্ছে ব্যাংকিং কার্যক্রম। সেই সেবা যেনো অব্যাহত থাকে ।

উক্ত শুভ উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, বিশিষ্ট ব্যাবসায়ী ছিদ্দিক উল্লাহ, আবদুজ জাহের, ডা. বদরুদ্দৌজা চৌধুরী রতন, ও বিভিন্ন ওয়ার্ডের মেম্বার ও রাজনৈতিক নেতৃবৃন্দ। এসময় প্রায় শতাধিক স্থানীয় লোকজন ও অতিথির সমাগম ঘটে।

পরবর্তীতে সভাপতি হারুনুর রশিদ বাচ্চু ফিতা কেটে উক্ত এজেন্ট ব্যাংকিং শাখার শুভ উদ্বোধন করেন ও ভবিষ্যৎ শুভকামনা করে বিশেষ দোয়া-মোনাজাত করা হয়।


এ জাতীয় আরো সংবাদ