• বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ০৯:৫৩ পূর্বাহ্ন
  • English Version | Epaper
নোটিশ :
Wellcome to our website...

বেগমগঞ্জে কলেজ ছাত্রকে মোবাইলে ডেকে নিয়ে পিটিয়ে হত্যা: আটক ১

প্রথমসংবাদ ডেক্স : / ২৭ বার
আপডেটের সময় : মঙ্গলবার, ৮ সেপ্টেম্বর, ২০২০

নোয়াখালী প্রতিনিধিঃঃ নোয়াখালীর বেগমগঞ্জে মোবাইলে ডেকে নিয়ে জসিম উদ্দিন (২২) নামের এক কলেজ ছাত্রকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে ।সোমবার বিকালে এ ঘটনায় বেগমগঞ্জ থানায় ৯ জনের বিরুদ্ধে মামলা হয়েছে। পুলিশ রেশমী আক্তার পিংকি নামের এক নারীকে গ্রেফতার করেছে। নিহত জসিম উদ্দিন পার্শ্ববর্তি লক্ষ্মীপুর সদরের চন্দ্রগঞ্জ ইউনিয়নের পশ্চিম লতিফপুর গ্রামের আবুল কাশেমের ছেলে এবং কফিল উদ্দিন বিশ্ববিদ্যালয় কলেজের ছাত্র।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, বুধবার সন্ধায় জসিমকে পূর্ব পরিচিত পিংকি কল করে বেগমগঞ্জের আমিন বাজারে নিয়ে আসতে বলে। জসিম সেখানে গেলে মানিক, জাবেদ, বাবুল ও রাহাতসহ কয়েকজন সন্ত্রাসী অস্ত্রের মুখে অপহরণ করে জসিমকে ছয়ানী ইউনিয়নের জাহানারাবাদ গ্রামে তুলে নিয়ে যায়।

এক পর্যায়ে তারা জসিমের পরিবারের কাছে ৫০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে।জসিমের পরিবারের সদস্যরা মুক্তিপণের টাকা দিতে অপারগতা প্রকাশ করলে তারা ক্ষিপ্ত হয়ে জসিমকে পিটিয়ে আহত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করে। এ ঘটনায় নিহত জসিমের পিতা আবুল কাশেম বাদী হয়ে ৯ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছেন।

এদিকে কলেজ ছাত্র জসিমের খুনিদের গ্রেফতার করে দৃষ্ঠান্তমূলক শাস্তির দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী। বেগমগঞ্জ মডেল থানার পরিদর্শক (তদন্ত) রুহুল আমিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে আমরা হাসপাতাল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছি। এ ঘটনায় ৯ জনের বিরুদ্ধে হত্যা মামলা হয়েছে। আমরা পিংকি নামের এক নারীকে গ্রেফতার করেছি। পিংকি ওই ছাত্রকে মোবাইলে ডেকে এনেছিল। ধারণা করা হচ্ছে, তাদের মধ্যে প্রেমের ছিল। আমরা বিষয়টি খতিয়ে দেখছি।


এ জাতীয় আরো সংবাদ