• শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১০:৫২ পূর্বাহ্ন
  • English Version | Epaper
শিরোনাম :
কোম্পানীগঞ্জে ইয়াবাসহ মাদক কারবারি আটক নোয়াখালীতে ইসলামি হাসপাতাল সিলগালা লাইট হাউস ফরিদপুরের বিশ্বএইডস দিবস পালন ফরিদপুরে কর্মসম্পাদন চুক্তির আঞ্চলিক পর্যায়ের স্টক হোল্ডার দের সেমিনার অনুষ্ঠিত জেলা স্বাস্থ্য বিভাগ ও এনজিও সমূহের উদ্যোগে ফরিদপুরে বিশ্ব এইডস দিবস পালিত আলফাডাঙ্গায় স্বাস্থ্যসহকারীদের কর্মবিরতি অব্যাহত ফরিদপুরে ৪২ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের উদ্ধোধন ফরিদপুরের পুলিশ সুপারের কাছে অসহায় শীতার্তদের জন্য কম্বল দিলেন ডক্টর যশোদা জীবন দেবনাথ শীতার্তদের পাশে কম্বল নিয়ে হাজির ফরিদপুর পুলিশ সুপার বেগমগঞ্জে আ’লীগের নবগঠিত আহবায়ক কমিটির পরিচিতি সভা
নোটিশ :
Wellcome to our website...

বেগমগঞ্জে প্রশাসনের উদ্দ্যেগে মাস্ক বিতরণ ও জরিমানা

প্রথমসংবাদ ডেক্স : / ৪৭ বার
আপডেটের সময় : শুক্রবার, ১৩ নভেম্বর, ২০২০

আজিজ আহমেদঃ করোনার প্রথম ধাপ শেষ না হতেই দ্বিতীয় ধাপে বেড়ে যাওয়ার আশংকা করছে প্রশাসনের কর্মকর্তাবৃন্দ।

এরোই ধারাবাহিকতায় নোয়াখালী জেলার প্রশাসনের উদ্দ্যেগে বেগমগঞ্জে জন সাধারনের মধ্যে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে ও মাস্ক বাধ্যতামূলক করার পক্রিয়ায় বৃহস্পতিবার সকালে একযোগে চৌমুহনী বাজারে জেলা অতিরিক্ত প্রশাসক মো. নোমানের নেতৃতে বাজারের সর্বত্র সাধারণ মানুষ ও ব্যাবসায়ীদের মাঝে মাস্ক বিতরণ করেন। পাশাপাশি সচেতনতা বৃদ্ধির জন্য পরামর্শ দেন।

এই সময় আরো উপস্থিত ছিলেন চৌমুহনী বাজারের সভাপতি মো. হুমায়ুন কবির, সাধারণ সম্পাদক মো. আবুল খায়ের, পৌর ভুমি অফিসের কর্মকর্তা সহ আরো অনেকে।

এইদিকে একই সময়ে বেগমগঞ্জের চৌরাস্তায় উপজেলা প্রশাসনের উদ্দ্যেগে মাস্ক বিতরণ ও জরিমানা করা হয়।
সব জায়গায় সেবা পেতে মাস্ক বাধ্যতামূলক করতে বিভিন্ন দিকনির্দেশনা দেন সবাই।
এই সময় যারা মাস্ক পরিধান করেন নাই তাদেরকে বিভিন্ন অংকের জরিমানা করা হয়। পাশাপাশি বাস ,সিএনজি, রিক্সা চালকদের মাস্ক না থাকায় অভিযান পরিচালনা ও মাস্ক বিতরণ করা হয়।

উপস্থিত ছিলেন, উপজেলা ভারপ্রাপ্ত চেয়ারম্যান নুর হোসেন মাসুদ, নির্বাহী কর্মকর্তা শামছুন নাহার, বেগমগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ কামরুজ্জামান শিকদার সহ বিভিন্ন প্রশাসনিক কর্মকর্তারা।


এ জাতীয় আরো সংবাদ