শিরোনাম :
নোয়াখালী জেলা আইনজীবী সমিতি শর্ট পিচ ক্রিকেট টুর্নামেন্ট এর শুভ উদ্বোধন আদর্শ গ্রাম রৌপ্য কাপ নাইট শর্ট পিচ ক্রিকেট টুর্নামেন্ট-২০২১ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হাতিয়া থানার উদ্বেগে কেক কেটে ০৭ই মার্চ-২০২১ উদযাপন সহকর্মী সাংবাদিক আরিফ মোটরসাইকেল এক্সিডেন্ট করে অসুস্থ তার দ্রুত সুস্থতা কামনা করছি ফরিদপুর পৌরসভায় প্রশিক্ষণ কর্মশালা শুরু মেয়েকে দিয়ে মায়ের যৌন ব্যবসা, ধর্ষণ মামলার বাদী ও চেয়ারম্যান আসামী বাইশ রশি জমিদার বাড়ি সংস্কার ও সংরক্ষণের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত পৌর মেয়রকে সম্বর্ধনা জানালো সরকারি সারদা সুন্দরী মহিলা কলেজ এর শিক্ষক পরিষদ ফরিদপুর জেলা ছাত্রদল উদ্যোগে বিক্ষোভ মিছিল ফরিদপুরে আব্দুল হক স্মৃতি ব্যাডমিন্টন টুর্ণামেন্ট শুরু
নোটিশ :
Wellcome to our website...

বেগমগঞ্জে বন্ধু মহলের এলইডি ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

প্রথমসংবাদ ডেক্স : / ১৪৫ বার
আপডেটের সময় : শুক্রবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২১

আজিজ আহমেদ: খেলাই শক্তি, খেলাই মনোবল এই অজ্ঞিকারকে লালন করে নোয়াখালীর বেগমগঞ্জে বন্ধু মহলের এলইডি ক্রিকেট টুর্নামেন্ট খেলা অনুষ্ঠিত হয়েছে।

উক্ত খেলাটি বেগমগঞ্জের নরোত্তমপুর ইউনিয়নের পন্ডিত বাজারের উত্তর পাশ্ববর্তী স্থানে বন্ধু মহল টুর্নামেন্ট পরিচালনা কমিটির উদ্দ্যেগে আয়োজন করা হয়।

খেলায় জামাল উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন অত্র ইউনিয়নের বিএনপির সভাপতি রফিক উল্লাহ পাটোয়ারী ও বিশেষ অতিথি ছিলেন ইউপি সদস্য মো. শিপন, আবুল কাশেম, আলতাফ হোসেন মোহন,মাহবুবুল আলম, বিএনপি নেতা সাইফুল ইসলাম, মো.ফারুক এবং মো. টিপু।

খেলার শুরুতে যুবদল নেতা ইয়াছিন মিজির উদ্ভোধনের মধ্যে দিয়ে খেলা আরম্ভ করা হয়।

খেলার আয়োজক কমিটিরা এইসময় সকল অতিথিদেরকে ফুল দিয়ে বরন করে নেন।

ফাইনাল খেলায় দ্যা লায়ন স্পোর্টিং ক্লাব বনাম নরোত্তমপুর গেইম পয়েন্ট একাদশের মধ্যে শর্টপিছ খেলা হয়। প্রথমে গেইম পয়েন্ট একাদশ ব্যাটিং করে সবশেষে দ্যা লায়ন স্পোর্টিং ক্লাব ২ বল হাতে রেখে খেলায় চ্যাম্পিয়ন হয়।

এরপর সেরা রান, সেরা উইকেট ও সেরা খেলোয়াড়দের মাঝে ম্যাডেল এবং ক্রেস্ট প্রদান করা হয়।

উক্ত খেলায় রানার্স আপ দের মাঝে একটি স্মার্ট মোবাইল ফোন পুরস্কার দেওয়া হয়।
চ্যাম্পিয়ন হওয়া দলকে একটি স্মার্ট এলইডি টিভি পুরস্কার তুলে দেন সভাপতি সহ বিশেষ অতিথি এবং আমন্ত্রিত অতিথি বৃন্দ।
এইসময় প্রধান অতিথি বলেন, যুবক সমাজকে মাদক থেকে মুক্ত রাখার জন্য এইসব বিনোদন বা খেলাধুলার বিকল্প নেই।

খেলায় আরো উপস্থিত ছিলেন, বিভিন্ন রাজনৈতিক ব্যাক্তি, সমাজসেবী, বিশিষ্ট ব্যাবসায়ী, জনপ্রতিনিধি, এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ সহ আরো অনেকে।


এ জাতীয় আরো সংবাদ