• বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ১১:১০ পূর্বাহ্ন
  • English Version | Epaper
নোটিশ :
Wellcome to our website...

বেগমগঞ্জে বিএনপির ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

প্রথমসংবাদ ডেক্স : / ৪০৩ বার
আপডেটের সময় : মঙ্গলবার, ১ সেপ্টেম্বর, ২০২০

আজিজ আহমেদঃ বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করেছে নোয়াখালী জেলা বেগমগঞ্জ উপজেলার ১০নং নরোত্তমপুর ইউনিয়ন বিএনপি।

মঙ্গলবার বিকালে ইউনিয়ন পন্ডিত বাজার বিএনপির প্রধান কার্যালয়ে ইউনিয়ন বিএনপি ও অঙ্গ-সংগঠনের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এ সময় ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক রফিক উল্লাহ পাটোয়ারী এর সভাপতিত্বে ও উপস্থাপনয় ছিলেন ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুল হালিম।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ইউনিয়ন সাবেক চেয়ারম্যান আলি হোসেন, বিশেষ অতিথি ছিলেন ইউপির সাবেক চেয়ারম্যান কবির আহমদ।
অতিথিদের বক্তব্যে বলেন, বিএনপির ক্লান্তিলগ্নে যারা দলের জন্য ত্যাগ স্বীকার করেছেন তাদের কে ভবিষ্যতে মূল্যায়ন করার আহবান জানান। এইছাড়াও সবাই দলের হয়ে একতাবদ্ধ হয়ে কাজ করার তাগিদ দেন বক্তারা। দলকে শক্তিশালী করার লক্ষ্যে সবাইকে সজাগ থাকার আহবান ও জানান তারা।

এইসময় বক্তব্য রাখেন, উপজেলা ছাত্রদলের সহ. সাধারণ সম্পাদক মুন্না, সাবেক ছাত্রদলের যুগ্ন আহবায়ক সাইফুল ইসলাম , ইউনিয়ন যুবদল যুগ্ন আহবায়ক শহীদ উল্লাহ, জুয়েল, ইউপি ছাত্রদলের সভাপতি তারেক, সাবেক উপজেলা কৃষক দলের সহ-সভাপতি জামাল হোসেন ও বিশিষ্ট ব্যাবসায়ী এবং অন্যতম নেতা মামুনুর রশীদ মামুন।

আরো উপস্থিত ছিলেন সাবেক যুব দলের যুগ্ন আহবায়ক সুমন মিয়া, পারুল,শামীম, সুজন, সবুজ মির্জা, ইয়াছিন, সেচ্ছাসেবক দলের মো. ইকবাল হোসেন সোহেল সহ বিএনপির অজ্ঞ প্রতিষ্ঠানের বিভিন্ন ওয়ার্ড থেকে আগত ও বিএনপির প্রবীন নেতাকর্মী বৃন্দ।


এ জাতীয় আরো সংবাদ