শিরোনাম :
আদর্শ গ্রাম রৌপ্য কাপ নাইট শর্ট পিচ ক্রিকেট টুর্নামেন্ট-২০২১ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হাতিয়া থানার উদ্বেগে কেক কেটে ০৭ই মার্চ-২০২১ উদযাপন সহকর্মী সাংবাদিক আরিফ মোটরসাইকেল এক্সিডেন্ট করে অসুস্থ তার দ্রুত সুস্থতা কামনা করছি ফরিদপুর পৌরসভায় প্রশিক্ষণ কর্মশালা শুরু মেয়েকে দিয়ে মায়ের যৌন ব্যবসা, ধর্ষণ মামলার বাদী ও চেয়ারম্যান আসামী বাইশ রশি জমিদার বাড়ি সংস্কার ও সংরক্ষণের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত পৌর মেয়রকে সম্বর্ধনা জানালো সরকারি সারদা সুন্দরী মহিলা কলেজ এর শিক্ষক পরিষদ ফরিদপুর জেলা ছাত্রদল উদ্যোগে বিক্ষোভ মিছিল ফরিদপুরে আব্দুল হক স্মৃতি ব্যাডমিন্টন টুর্ণামেন্ট শুরু নোয়াখালীতে সাংবাদিক মোজাক্কির হত্যার প্রতিবাদে মানববন্ধন ও কালো পতাকা মিছিল
নোটিশ :
Wellcome to our website...

বেনাপোলে আলোকিত -৯৭ এর সাধারণ সভা ও নতুন কমিটি

প্রথমসংবাদ ডেক্স : / ৫১ বার
আপডেটের সময় : শনিবার, ২৩ জানুয়ারী, ২০২১

মোঃইব্রাহিম হোসেন, শার্শা উপজেলা প্রতিনিধিঃ “বন্ধুত্বের সুতোয় বাঁধিব সাম্য” এই স্লোগানকে সামনে রেখে বেনাপোল মাধ্যমিক বিদ্যালয়ের এস এস সি ব্যাচ ৯৭ এর সকল বন্ধূরা মিলে নতুন কমিটি ঘোষণার মাধ্যমে নতুন উদ্যমে যাত্রা শুরু হলো, আলোকিত-৯৭ সামাজিক সংগঠন।
২৩ই জানুয়ারী শনিবার বেনাপোল বাজারস্ত কালাম মার্কেটের উপরে এক জমকালা অনুষ্ঠানের মাধ্যমে সংগঠনটির নতুন কমিটির আত্ত্বপ্রকাশ ঘটে। সকাল ১০টা থেকে শুরু করে বিকাল ৪টা পর্যন্ত অনুষ্ঠানটি চলে।
এস এ তুহিনের সঞ্চালনায় এবং সামাদের সভাপত্তিতে অনুষ্ঠানটি পরিচালিত হয়। অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠানে সূচনা করা হয়।
এরপর ৯৭ ব্যাচের যেসকল বন্ধুরা মারা গেছেন এবং বেনাপোলের যেসকল গুণিজনেরা ও বেনাপোল মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক শিক্ষিকা বৃন্দরা মারা গেছেন, তাদের রুহুর মাগফিরাত কামনায় দোয়া অনুষ্ঠান করা হয়। এরপর সকল বন্ধুদের ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়।
তারপর সকল বন্ধুদের মধ্যে স্মৃতিচারণ করা হয়। এপর্বে স্মৃতিচারণ করতে গিয়ে দেখা যায়, পুরানো দিনের কথা বলতে গিয়ে অনেকে আবেগে আপ্লুত হয়ে যায়।
স্মৃতিচারণের পর দুপুরের খাবার শেষ করে নতুন কমিটির তিন সদস্যের নাম প্রকাশ করা হয়। কমিটির নতুন সভাপতি মোঃ সামাদ আলী, সাধারণ সম্পাদক মোঃ তৌহিদুর রহমান ও সাংগঠনিক সম্পাদক মোঃ সজীব হোসেন।

কমিটি গঠনের পর নানা রকম সামাজসেবা মূলক কাজে নিজেদের আত্ননিয়োগ করানোর জন্য সকলের মতামত গ্রহণ করা হয়।
উল্লেখ্য যে, বেনাপোল মাধ্যমিক বিদ্যালয়ের সকল এস.এস.সি ব্যাচের মধ্যে প্রথম সংগঠন আলোকিত-৯৭। দীর্ঘ ২৪ বছর এ সংগঠনটির নতুন কমিটি এবং সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

সর্বশেষ সকল বন্ধুদের মাঝে ক্রেস্ট ও উপহার বিতরণ এবং নতুন কমিটির শুভকামনা জানিয়ে সাধারণ সভার সমাপ্তি ঘোষণা করা হয়।


এ জাতীয় আরো সংবাদ