• শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১০:৪১ পূর্বাহ্ন
  • English Version | Epaper
শিরোনাম :
কোম্পানীগঞ্জে ইয়াবাসহ মাদক কারবারি আটক নোয়াখালীতে ইসলামি হাসপাতাল সিলগালা লাইট হাউস ফরিদপুরের বিশ্বএইডস দিবস পালন ফরিদপুরে কর্মসম্পাদন চুক্তির আঞ্চলিক পর্যায়ের স্টক হোল্ডার দের সেমিনার অনুষ্ঠিত জেলা স্বাস্থ্য বিভাগ ও এনজিও সমূহের উদ্যোগে ফরিদপুরে বিশ্ব এইডস দিবস পালিত আলফাডাঙ্গায় স্বাস্থ্যসহকারীদের কর্মবিরতি অব্যাহত ফরিদপুরে ৪২ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের উদ্ধোধন ফরিদপুরের পুলিশ সুপারের কাছে অসহায় শীতার্তদের জন্য কম্বল দিলেন ডক্টর যশোদা জীবন দেবনাথ শীতার্তদের পাশে কম্বল নিয়ে হাজির ফরিদপুর পুলিশ সুপার বেগমগঞ্জে আ’লীগের নবগঠিত আহবায়ক কমিটির পরিচিতি সভা
নোটিশ :
Wellcome to our website...

মহানবী (সঃ)কে অবমাননার প্রতিবাদে ফ্রান্সের বিরুদ্ধে রামহরিতালুক যুবসমাজের বিক্ষোভ ও প্রতিবাদ মিছিল

প্রথমসংবাদ ডেক্স : / ৬৩ বার
আপডেটের সময় : রবিবার, ১ নভেম্বর, ২০২০

রাসেদ বিল্লাহ চিশতীঃ রামহরিতালুক যুবসমাজের উদ্যেগে ফ্রান্সে মহানবী হজরত মুহাম্মদ (সঃ) কে অবমাননাকর ব্যাঙ্গচিত্রের অঙ্কনের প্রতিবাদে বিক্ষোভ ও প্রতিবাদ মিছিল অনুষ্ঠিত হয়েছে।
নোয়াখালী সদর উপজেলার ৯নং কালাদরাপ ইউনিয়নের রামহরিতালুক গ্রামে এই মানববন্ধন, বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ আয়োজন করা হয়েছে।

(৩০ অক্টোবর শনিবার) বাদ আছর স্থানীয় রামহরিতালুক যুবসমাজ ও তৌহিদি জনতার উদ্যেগে রামহরিতালুক জামে মসজিদ থেকে
বিক্ষোভ মিছিলটি শুরু হয়। পরে প্রতিবাদ মিছিলটি রামহরিতালুক গ্রামের ভিবিন্ন রাস্তা ঘুরে খলিফার হাট বাজার প্রদক্ষিণ করে পুনরায় রামহরিতালুক বাজারে গিয়ে এক বিশাল প্রতিবাদী মানববন্ধন অনুষ্ঠিত হয়।

রামহরিতালুক তৌহিদী জনতা ও যুব সমাজের আয়োজনে ফ্রান্সের বিরুদ্ধে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশটি মোঃ আবুল বাশার এর সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে এক জালাময়য়ি বক্তব্য প্রদান করেন আয়োজক কমিটির সেক্রেটারি মোঃ রফিক মহুরি,সহ সভাপতি কাশেম মাঝি,যুবসমাজের নেতা মাকছুদুর কাদের সোহান, এমরান হোসেন সাইমন,আবদুর রহিম,মোঃ রাজু,মোঃ শাওন,মোঃ জনি,মোঃ রাসেল,মোঃ কবির,লিটন মেম্বারসহ প্রমুখ নেতৃবৃন্দ।

প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন,ইসলাম ধর্ম ও ইসলাম ধর্মের মহান নবী (সঃ)কে অবমাননার ঘটনায় ফ্রান্স, ফ্রান্স সরকার ও ফ্রান্সের জনগণ মুসলিম বিশ্বের কাছে ক্ষমা চাইতে হবে। বক্তব্যে
ফ্রান্সের প্রতি তীব্র নিন্দা,ক্ষোভ,হুসিয়ার প্রকাশ করা হয়েছে। গোটা পৃথিবীতে পবিত্র ধর্ম ইসলাম ও মুসলমানদেরকে নিয়ে কঠিন চক্রান্ত চলছে।
ফ্রান্সের এমন নগ্ন আচরণ অসভ্য, বর্বর,নির্লজ্জ, বেহায়াপনা, অশ্লীল রুচিশীলতার কর্মকাণ্ডের সাথে তুলনা করা চলে। মুসলমানরা কখনো এমন বর্বর আচরণ সয্য করবে না। আমরা এর তিব্র নিন্দা জানাচ্ছি। ইসলামকে কটাক্ষ করে অবিবেচকের মতো মন্তব্য করে সম্প্রতি ফ্রান্সের প্রেসিডেন্ট ইমানুয়েল ম্যাক্রোঁ মুসলিমদের ধর্মীয় অনুভূতিতে আঘাত দেওয়ায় সোমবার দেশটির প্রতি চরম ঘৃণা ও প্রতিবাদে ফেসে উঠে গোটা মুসলিম বিশ্ব।


এ জাতীয় আরো সংবাদ