• শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০৭:৫৮ পূর্বাহ্ন
  • English Version | Epaper
শিরোনাম :
কোম্পানীগঞ্জে ইয়াবাসহ মাদক কারবারি আটক নোয়াখালীতে ইসলামি হাসপাতাল সিলগালা লাইট হাউস ফরিদপুরের বিশ্বএইডস দিবস পালন ফরিদপুরে কর্মসম্পাদন চুক্তির আঞ্চলিক পর্যায়ের স্টক হোল্ডার দের সেমিনার অনুষ্ঠিত জেলা স্বাস্থ্য বিভাগ ও এনজিও সমূহের উদ্যোগে ফরিদপুরে বিশ্ব এইডস দিবস পালিত আলফাডাঙ্গায় স্বাস্থ্যসহকারীদের কর্মবিরতি অব্যাহত ফরিদপুরে ৪২ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের উদ্ধোধন ফরিদপুরের পুলিশ সুপারের কাছে অসহায় শীতার্তদের জন্য কম্বল দিলেন ডক্টর যশোদা জীবন দেবনাথ শীতার্তদের পাশে কম্বল নিয়ে হাজির ফরিদপুর পুলিশ সুপার বেগমগঞ্জে আ’লীগের নবগঠিত আহবায়ক কমিটির পরিচিতি সভা
নোটিশ :
Wellcome to our website...

মিরপুরে উদ্বোধিত হলো BCTS মোটরসাইকেল কাপ

প্রথমসংবাদ ডেক্স : / ৬৩ বার
আপডেটের সময় : রবিবার, ১ নভেম্বর, ২০২০

মোঃ দীন ইসলাম, ঢাকা : রাজধানীর মিরপুরে উদ্বোধিত হলো Best Cricket Training School (BCTS) মোটরসাইকেল কাপ ২০২০. মাদকমুক্ত সমাজ বিনির্মানে তরুন সমাজকে ক্রিকেটমূখী করতেই এ আয়োজন। টুর্নামেন্টটি উদ্ভোধন করেন ৬ নং ওয়ার্ড কাউন্সিলর ও ঢাকা মহানগর উত্তর যুবলীগের সাংগঠনিক সম্পাদক তাইজুল ইসলাম চৌধুরী বাপ্পি।

শনিবার (৩১ অক্টোবর) দুপুর ১২ টায় মিরপুর ১২ এর টেকেরবাড়ির বেগুনটিলা মাঠে টুর্নামেন্টটি উদ্বোধন করা হয়। আয়োজনে সহযোগিতায় ছিলো এফএনএফ পল্লবী থানা যুবলীগ।

টুর্নামেন্ট উদ্বোধন করে প্রধান বলেন, এধরনের টুর্নামেন্ট আয়োজন করতে পেরে আমরা আনন্দিত ও গর্বিত। তরুণ সমাজকে মাদক থেকে দূরে রাখতে হলে এধরনের আয়োজন বেশি করে হলেই কেবল তরুণরা সুস্থ থাকতে পারবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন গোলাম কাদের বাবর , সহ-সভাপতি আওয়ামী সেচ্ছাসেবক লীগ ঢাকা মহানগর উত্তর বিশেষ অতিথি ছিলেন সাদেক, তুষার সেলিম, সরফরাজ নেওয়াজ বাবু, আরো অনেকে উপস্থিত ছিলেন।


এ জাতীয় আরো সংবাদ