• শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০২:২৪ অপরাহ্ন
  • English Version | Epaper
শিরোনাম :
সংবাদ প্রচারের পর চাটখিলের অসুস্থ কিশোরীর পাশে আলোকিত নোয়াখালী পত্রিকার পরিবার বাংলাদেশ খেলাফত মজলিস ফরিদপুর জেলা শাখার মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ ভাঙ্গা উপজেলায় ভোক্তা অধিকার সংরক্ষন আইন বিষয়ক সেমিনার অনুষ্ঠিত ১০ ই ডিসেম্বর পৌরসভা নির্বাচনের দাবিতে আওয়ামী লীগের পথসভা অনুষ্ঠিত জাতীয় শ্রমিক লীগ হরণী ইউনিয়ন শাখায় নবনির্বাচিত কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত বেগমগঞ্জে আ’লীগের কার্যালয়ে মল নিক্ষেপ  নারীর প্রতি সহিংসতা বিরোধী তারুণ্যের সাইকেল মার্চ ফরিদপুরে আন্তর্জাতিক নারী নির্যাতনের বিরুদ্ধে প্রতিবাদ দিবস পালন ফরিদপুরে অমিতাভ বোসএর সমর্থনে ১১ নং ওয়ার্ডে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত ফরিদপুরে ইউপি পরিষদের নবনির্বাচিত জনপ্রতিনিধি ও ইউপি সচিবদের পরিষদ আইন, বিধি বিধান কার্যক্রমের উপর অবহিতকরণ কর্মশালা
নোটিশ :
Wellcome to our website...

মেয়েদের যে জিনিসগুলো ছেলেরা লুকিয়ে দেখে

প্রথমসংবাদ ডেক্স : / ৯১ বার
আপডেটের সময় : বৃহস্পতিবার, ৬ জুন, ২০১৯

একটু সুন্দর মেয়ে দেখলেই ছেলেদের যেন চোখের পলক পড়ে না। এর মধ্যেই ছেলেরা লুকিয়ে লুকিয়ে মেয়েদের আরও ৫টি জিনিসের দিকে লক্ষ্য করে। যেগুলো নিয়ে তারা বন্ধু মহলে আলোচনা করে।

মেয়েরা কি জানেন, সে জিনিসগুলো কি? জেনে নিতে পারেন এখনই –

মুখভঙ্গি

মুখভঙ্গি দিয়ে আদতে কিছুই বোঝা যায় না। কারণ আপনি যার দিকে তাকিয়ে আছেন তিনি আপনাকে চেনেন না। এমনকী হয়তো খেয়ালও করেনি যে আপনি তাঁকে মন্ত্রমুগ্ধের মতো দেখছেন। তিনি হয়তো তখন তাঁর প্রেমিকের সঙ্গে বা অন্য কোনও কাজ নিয়ে কথা বলতে ফোনে ব্যস্ত।

পোশাক

কেমন পোশাক পরছেন আর কোন রঙের পোশাক পরছেন এই বিষয়টা ছেলেদের খুবই ভাবায়। ধরুন আপনি ভাইয়ের সঙ্গে বের হলে একরকম পোশাক পরবেন, বয়ফ্রেন্ডের সঙ্গে একরকম পরবেন, বরের সঙ্গে অন্য়রকম। আবার মেয়ে বন্ধুদের সঙ্গে বের হলে আপনার পোশাক অন্যরকম হয়। তাই আপনার পোশাকের রং দেখেই ছেলেরা সহজে অনুমান করতে পারে আপনি কি চাইছেন। আপনি ঠান্ডা নাকি একটু রোম্যান্টিক তাও পোশাকে বোঝা যায়।

চুপিসাড়ে ফোনের স্ক্রিনে তাকিয়ে

বাসে, ট্রেনে এমন বহু লোক দেখবেন যারা আপনার ফোনের দিকে হাঁ করে তাকিয়ে থাকেন। মানে আপনি কি টেক্সট করছেন, কাকে করছেন, কি লিখছেন। ধরা যাক, আপনি হয়ত লিখছেন..আমি সেখানে যেতে চাই। আমি খুব টায়ার্ড। প্লিজ আমাকে একটু পিক আপ করো। এরকম লেখার ধরণ মানে আপনি হিংসুটে। খালি নিজেরটাই বোঝেন। আবার যারা লেখেন, মিস ইউ, কামব্যাক সুন, লাভ ইউ পুচু…এর অর্থ হল আপনি একটু বেশিই লোক দেখিয়ে প্রেম করতে ভালোবাসেন।

কেমন খাবার পছন্দ

প্রথম দিন ডেটে গিয়েই কোনও মেয়ে যদি স্যালাড বা অয়েল ফ্রি খাবার পছন্দ করেন, তাহলে ছেলে বুঝে নেয় কপালে দুঃখ আছে। স্রেফ নিজের ইমেজ বজায় রাখতেই এসব করছে। যদি মন ভরে বার্গার, চিপস, কোল্ডড্রিংক খায় মনে রাখতে হবে সে খেতে খুবই পছন্দ করে।

সেলফি আর লিপস্টিক

যে মেয়ে ঘনঘন সেলফি তোলে তা দেখে ছেলেরা নিশ্চিত হয়ে যায় যে এ মেয়ে ফ্লার্টিং-এ ওস্তাদ। আর যে কানে হেডফোন নিয়ে বাসে বইতে মগ্ন থাকে, তার মানে এ বেশ ভালো। বন্ধুত্বতে আগ্রহী।


এ জাতীয় আরো সংবাদ