• সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ০১:১৬ অপরাহ্ন
  • English Version | Epaper
শিরোনাম :
বেনাপোল ও শার্শায় দুই শিশু ধর্ষনের অভিযোগ নোয়াখালীতে আ’লীগ সভাপতিকে কুপিয়ে জখম ফরিদপুর উন্নয়ন কমিটির সংবাদ সম্মেলন অনুষ্ঠিত নোয়াখালীতে নির্বাচনী প্রচারণায় হামলার বিচার চাইলেন স্বতন্ত্র মেয়র প্রার্থী ফরিদপুরে হাসিবুল হাসান লাভলুর ১১ তম মৃত্যুবার্ষিকী পালন মোল্লাহাটে মুজিব শতবর্ষ উপলক্ষে ভূমিহীন ও গৃহহীনদের মাঝে ভূমি সহ ঘরের দলিল হস্তান্তর অশ্রু স্বজল চোখের অবসান ঘটিয়ে অবশেষে ৪দিন পর অপহৃত শিশু তাসিন উদ্ধার কড়িহাটি উচ্চ বিদ্যালয়ের পুনর্মিলনী বেনাপোলে আলোকিত -৯৭ এর সাধারণ সভা ও নতুন কমিটি হরণী ইউনিয়নের ০৬ নং ওয়ার্ডে শ্রমিক লীগের সভাপতি নির্বাচিত হয়েছেন মোঃআবদুর রহিম
নোটিশ :
Wellcome to our website...

মোল্লাহাটে এমপি শেখ হেলালের মা রাজিয়া নাসেরের মাগফেরাত কামনায় দোয়া ও কুলখানি অনুষ্ঠিত হলো

প্রথমসংবাদ ডেক্স : / ৭৬ বার
আপডেটের সময় : মঙ্গলবার, ২৯ ডিসেম্বর, ২০২০
Exif_JPEG_420

মাসুদ মীর, মোল্লাহাট (বাগেরহাট)ঃ মোল্লাহাটে অনুষ্ঠিত হলো জাতির পিতা বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের ছোট ভাই শহীদ শেখ আবু নাসের এর সহধর্মিনী, বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য জননেতা শেখ হেলাল উদ্দীন এমপি মহোদয় এর আম্মাজান ও সংসদ সদস্য শেখ সারহান নাসের তন্ময় এমপির দাদী বেগম রাজিয়া নাসের এর আত্মার মাগফিরাত কামনায় দোয়া ও কুলখানি অনুষ্ঠিত হলো ।

শেখ হেলাল উদ্দীন এমপি’র একান্ত সহকারী, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক শিকদার ওয়ালিদ হোসেন এর সার্বিক সহযোগীতায় ও তত্বাবধানে চুনখোলা ইউনিয়ন আওয়ামীলীগ ও এর অঙ্গ ও সহযোগী সংগঠনের আয়োজনে ২৮/১২/২০২০ইং রোজ সোমবার বাদ জোহর চুনখোলা ইউনিয়ন পরিষদ সংলগ্ন সিকদার বাড়ির চত্বরে এ দোয়া ও কুলখানি অনুষ্ঠিত হয়। এ দোয়ায় অংশ গ্রহণকারী হাজার হাজার মানুষকে দুপুরের ভোজ করানো হয়।

এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মোল্লাহাট উপজেলা চেয়ারম্যান ও বীর মুক্তিযোদ্ধা কমান্ডার শাহিনুল আলম ছানা মিয়া, তেরখাদা উপজেলা চেয়ারম্যান মোঃ শহিদুল ইসলাম, কালিয়া উপজেলা চেয়ারম্যান কৃষ্ণ চন্দ্র রায়, মোল্লাহাট উপজেলা আ’লীগ সভাপতি বাবু কালিপদ বিশ্বাস, সহকারী কমিশনার (ভূমি) অনিন্দ্য মন্ডল, উপজেলা ভাইস চেয়ারম্যান ও যুবলীগ সভাপতি মোঃ সেলিম রেজা, জেলা আ’লীগ নেতা এ্যাডঃ হেমায়েত উদ্দিন ভূঁইয়া, অধ্যক্ষ এল জাকির হোসেন ( মোল্লাহাট খলিলুর রহমান ডিগ্রী কলেজ ), কেন্দ্রীয় আ’লীগের কৃষি ও সমবায় বিষয়ক উপ কমিটির সদস্য শেখ হাবিবুর রহমান, উপজেলা আ’লীগ নেতা এস এম নাসির উদ্দিন, উপজেলা আ’লীগ নেতা ইউপি চেয়ারম্যান শেখ রেজাউল কবির উপজেলা আ’লীগ নেতা এস,এম সাইকুল সিকদার, রূপসা থানা অফিসার ইনচার্জ মোঃ জাকির হোসেন মোল্লা, মোল্লাহাট থানা অফিসার ইনচার্জ কাজি গোলাম কবীর, তেরখাদা থানা অফিসার ইনচার্জ মোঃ গোলাম মোস্তফা, ২ নং চুনখোলা ইউনিয়নের চেয়ারম্যান মুন্সি তানজিল, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক সন্দিপ বিশ্বাস, চুনখোলা ইউনিয়ন আ’লীগ সভাপতি মনোরঞ্জন ও সাধারণ সম্পাদক মাহাতাব শরীফ, যুবলীগ নেতা রমজান শরীফ, উপজেলা আ’লীগ নেতা শেখ হেদায়েত হোসেন, চুনখোলা ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি প্লাবন বিশ্বস, সহ-সভাপতি রাজু শরীফ সহ জনপ্রতিনিধি। আরো উপস্থিত ছিলেন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি তাজউদ্দীন আহমেদ পিকিং মিয়া। আ’লীগের দপ্তর সম্পাদক ও মোল্লাহাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী মোহন। সাংবাদিক আব্দুল্লাহ ফারুক প্রচার সম্পাদক মোল্লাহাট প্রেসক্লাব, মাসুদ মীর, মো: জিহাদ শিকদার, মুসা কালিমুল্লাহ মোল্লাহাট প্রেসক্লাব। ও আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ এর সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ প্রমূখ। এ কুলখানি অনুষ্ঠানের সার্বিক অনুষ্ঠানের তত্বাবধান ও পরিচালনা করেন মোঃ আরিফুজ্জামান দুলাল ও আজাদ আলী সিকদার।


এ জাতীয় আরো সংবাদ