• শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০৩:৪৫ পূর্বাহ্ন
  • English Version | Epaper
শিরোনাম :
সহকর্মী সাংবাদিক আরিফ মোটরসাইকেল এক্সিডেন্ট করে অসুস্থ তার দ্রুত সুস্থতা কামনা করছি ফরিদপুর পৌরসভায় প্রশিক্ষণ কর্মশালা শুরু মেয়েকে দিয়ে মায়ের যৌন ব্যবসা, ধর্ষণ মামলার বাদী ও চেয়ারম্যান আসামী বাইশ রশি জমিদার বাড়ি সংস্কার ও সংরক্ষণের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত পৌর মেয়রকে সম্বর্ধনা জানালো সরকারি সারদা সুন্দরী মহিলা কলেজ এর শিক্ষক পরিষদ ফরিদপুর জেলা ছাত্রদল উদ্যোগে বিক্ষোভ মিছিল ফরিদপুরে আব্দুল হক স্মৃতি ব্যাডমিন্টন টুর্ণামেন্ট শুরু নোয়াখালীতে সাংবাদিক মোজাক্কির হত্যার প্রতিবাদে মানববন্ধন ও কালো পতাকা মিছিল হাতিয়া নতুন সুখচর বাজার নাইট রাউন্ড রৌপ‍্যকাপ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত উৎসবমুখর একটা দিন কাটালো ফরিদপুরের প্রাক্তন খেলোয়াড়রা
নোটিশ :
Wellcome to our website...

মোল্লাহাটে যথাযথ সম্মানের সহিত পালিত হল মহান ২১শে ফেব্রুয়ারি

প্রথমসংবাদ ডেক্স : / ৪১ বার
আপডেটের সময় : রবিবার, ২১ ফেব্রুয়ারী, ২০২১
Exif_JPEG_420

মাসুদ মীর, উপজেলা প্রতিনিধি মোল্লাহাট (বাগেরহাট) : বাগেরহাটের মোল্লাহাট উপজেলায় পালিত হলো যথাযথ সম্মান ও মর্যাদার সাথে মহান একুশে ফেব্রুয়ারি আন্তর্জাতিক মাতৃভাষা দিবস।

প্রথম প্রহর রাতে শহীদ মিনারে ফুল দিয়ে অমরদের বিনম্র শ্রদ্ধা জ্ঞাপন করা হয় ।

এ সময় উপস্থিত ছিলেন মোল্লাহাট উপজেলা নির্বাহী অফিসার মাফ্ফারা তাসনিন । উপজেলা চেয়ারম্যান ও জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শাহিনুল আলম সানা মিয়া।

উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মুস্তাফিজুর বিশ্বাস, মোল্লাহাট থানার ইনচার্জ অফিসার জনাব গোলাম কবির। উপজেলা ভাইস চেয়ারম্যান সেলিম রেজা।

আরো উপস্থিত ছিলেন মোল্লাহাট থানা আওয়ামী লীগ সভাপতি বাবু কালিপদ বিশ্বাস। এল জাকির অধ্যক্ষ মোল্লাহাট কে আর কলেজ। সময় আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগের বিভিন্ন সংগঠনের প্রতিনিধি। মোল্লাহাট প্রেসক্লাবের পক্ষ থেকে উপস্থিত ছিলেন মোহাম্মদ আলী মোহন, জাকির হোসেন, আমির আলী, মাসুদ মীর, রাকিবুল ইসলাম প্রমুখ।

এরপর প্রভাত সকালে উপজেলা চত্বর হতে আমার ভাইয়ের রক্তে রাঙানো একুশে ফেব্রুয়ারী আমি কি ভুলিতে পারি এই গানের সাথে তাল মিলিয়ে রেলীর মাধ্যমে উপজেলা নির্বাহি অফিসার, মোল্লাহাট থানা ইনচার্জ অফিসার, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ও উপজেলা চেয়ারম্যান, মোল্লাহাট উপজেলা ভাইস চেয়ারম্যান, বাবু কালিপদ বিশ্বাস, কে, আর কলেজের অন্য অন্য শিক্ষকমন্ডলী, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার, গাওলা ইউনিয়ন চেয়ারম্যান রেজাউল করিম, ১ নং উদয়পুর ইউনিয়ন ৬ নং ওয়ার্ডের ইউপি সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের ওয়ার্ড সভাপতি মোঃ আইয়ুব আলী মীর, বাংলাদেশ আওয়ামী লীগ এর বিভিন্ন সংগঠনের প্রতিনিধিবর্গ, অফিসার মোল্লাহাট ভূমি, বিভিন্ন স্কুল/ কলেজের ছাত্র-ছাত্রীবৃন্দ, বিভিন্ন পেশার কর্মজীবী ব্যক্তিবর্গ, মোল্লাহাট প্রেসক্লাবের সাংবাদিক মোহাম্মদ আলী মোহন, জাকির হোসেন, আমির আলী, মাসুদ মীর, রাকিবুল, মোল্লাহাট কে আর কলেজের শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করেন এবং শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা নিবেদন করেন।

এ সময় কিছুক্ষণ নিরবতা পালন করে শহীদদের সম্মাননা জানানো হয় ও বিনম্র শ্রদ্ধা জানান। এরপর শহীদদের প্রতি শাহিনুন আলম সানা শ্রদ্ধা জানিয়ে বক্তব্য পেশ করেন। এরপর একুশে ফেব্রুয়ারি আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন উপলক্ষে শহীদদের শ্রদ্ধা, সম্মান ও শহীদদের আত্মার শান্তি কামনা করেন, দেশ ও জাতির লক্ষ্যে বক্তব্য পেশ করেন।


এ জাতীয় আরো সংবাদ