শিরোনাম :
আদর্শ গ্রাম রৌপ্য কাপ নাইট শর্ট পিচ ক্রিকেট টুর্নামেন্ট-২০২১ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হাতিয়া থানার উদ্বেগে কেক কেটে ০৭ই মার্চ-২০২১ উদযাপন সহকর্মী সাংবাদিক আরিফ মোটরসাইকেল এক্সিডেন্ট করে অসুস্থ তার দ্রুত সুস্থতা কামনা করছি ফরিদপুর পৌরসভায় প্রশিক্ষণ কর্মশালা শুরু মেয়েকে দিয়ে মায়ের যৌন ব্যবসা, ধর্ষণ মামলার বাদী ও চেয়ারম্যান আসামী বাইশ রশি জমিদার বাড়ি সংস্কার ও সংরক্ষণের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত পৌর মেয়রকে সম্বর্ধনা জানালো সরকারি সারদা সুন্দরী মহিলা কলেজ এর শিক্ষক পরিষদ ফরিদপুর জেলা ছাত্রদল উদ্যোগে বিক্ষোভ মিছিল ফরিদপুরে আব্দুল হক স্মৃতি ব্যাডমিন্টন টুর্ণামেন্ট শুরু নোয়াখালীতে সাংবাদিক মোজাক্কির হত্যার প্রতিবাদে মানববন্ধন ও কালো পতাকা মিছিল
নোটিশ :
Wellcome to our website...

মোল্লাহাটে ১ নং ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের সর্বস্তরের জনগণের সমর্থিত মেম্বার পদপ্রার্থী সৈয়দ ফখরুজ্জামান স্বপন

প্রথমসংবাদ ডেক্স : / ২৯৭ বার
আপডেটের সময় : রবিবার, ৩১ জানুয়ারী, ২০২১
Exif_JPEG_420

মাসুদ মীর,উপজেলা প্রতিনিধি মোল্লাহাট ( বাগেরহাট ) : মোল্লাহাট উপজেলার ১ নং উদয়পুর ইউনিয়ন এর ৮ নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী হিসেবে নির্বাচনী প্রচারণা শুরু হয়েছে। ৮ নং ওয়ার্ডের সর্বস্তরের জনগণের মনোনীত প্রার্থী হিসেবে সৈয়দ ফখরুজ্জামান স্বপনকে মনোনীত করা হয়েছে।
গত ২৯/০১/২০২১ ইং তারিখ রোজ শনিবার । এলাকার সুন্দর আলোকিত বিশ্বরোড সংলগ্ন মিলু মিয়ার মোড়ে সন্ধার সময় এই মিটিংয়ের আয়োজন করা হয়। উক্ত মিটিংয়ে বৈঝাকি, দের বোয়ালিয়া, বড়বাগ বোয়ালিয়া, মাস্টার পাড়া উদয়পুর সরদার বাড়ির লোকজন উপস্থিত ছিলেন। ১ নং উদয়পুর ইউনিয়ন এর ৮ নং ওয়ার্ডের সর্বস্তরের জনগণ একজন সৎ, আদর্শবান, মিষ্টভাষী তথা জনগণের সেবক হিসেবে কাজ করতে পারে এমন একজন প্রার্থী তারা চায় ।

এমনই সময় তাদের মনোনীত প্রার্থী তারা সৈয়দ স্বপনকে বেছে নেন এবং তার নির্বাচনী এলাকার নির্বাচনী প্রচারণা চলাকালীন ছোট-বড় মুরব্বি দল মত নির্বিশেষে সকলে ঐক্যবদ্ধ হয়ে এই রায় দেন আমরা সৎ ও যোগ্য প্রার্থী পেয়েছি আমরা তাকেই এই ওয়ার্ডের মেম্বার হিসেবে দেখতে চাই এবং সে বিজয়ী হবে ইনশাআল্লাহ । আমরা সকলেই তার পক্ষে কাজ করব একযোগে এক বাক্যে সবাই এই স্লোগান দেন । তার প্রতিটি নির্বাচনী মিটিংয়ে শতশত লোক উপস্থিত হন।

এই অনুষ্ঠানের জাফর মোল্লার সভাপতিত্বে মীর মিজানুর রহমান বাবুলের উপস্থাপনায় অনুষ্ঠানটি পরিচালনা করা হয়। এতে আরো উপস্থিত ছিলেন ্ মারুফ মীর, লাহু শেখ, বিশ্বনাথ ওঝা, ফকরুজ্জামান স্বপন ( মেম্বার পদপ্রার্থী ), সৈয়দ রিমন, রবিউল ইসলাম, সৈয়দ ওয়ালিদ, বালু শেখ, ইসমাইল সেখ, সেলিম সরদার, মোসা সরদার, মুসা কালিমুল্লাহ, মাসুদ মীর প্রেসক্লাব মোল্লাহাট এছাড়া আরো অনেক জনসমর্থিতরা ছিলেন।

সৈয়দ স্বপন বলেন আমার নির্বাচনী এলাকার আমি মেম্বার হিসেবে বিজয়ী হলে সকল জনগণের খেদমত করার দায়িত্ব আমার । আমার এলাকায় কোন ধরনের দুর্নীতি অনিয়ম হলে তার প্রতিরোধ করব । কোন অন্যায় অত্যাচার আমার এলাকায় হতে পারবে না ইনশাআল্লাহ। সৈয়দ স্বপন তার প্রতিটি ভোটারের কাছে এই আবেদনটি জানান এবং সে উক্ত ওয়ার্ডের একজন নির্বাচিত মেম্বার হয়ে জনগনের খেদমত করার সুযোগ চান।


এ জাতীয় আরো সংবাদ