শিরোনাম :
আদর্শ গ্রাম রৌপ্য কাপ নাইট শর্ট পিচ ক্রিকেট টুর্নামেন্ট-২০২১ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হাতিয়া থানার উদ্বেগে কেক কেটে ০৭ই মার্চ-২০২১ উদযাপন সহকর্মী সাংবাদিক আরিফ মোটরসাইকেল এক্সিডেন্ট করে অসুস্থ তার দ্রুত সুস্থতা কামনা করছি ফরিদপুর পৌরসভায় প্রশিক্ষণ কর্মশালা শুরু মেয়েকে দিয়ে মায়ের যৌন ব্যবসা, ধর্ষণ মামলার বাদী ও চেয়ারম্যান আসামী বাইশ রশি জমিদার বাড়ি সংস্কার ও সংরক্ষণের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত পৌর মেয়রকে সম্বর্ধনা জানালো সরকারি সারদা সুন্দরী মহিলা কলেজ এর শিক্ষক পরিষদ ফরিদপুর জেলা ছাত্রদল উদ্যোগে বিক্ষোভ মিছিল ফরিদপুরে আব্দুল হক স্মৃতি ব্যাডমিন্টন টুর্ণামেন্ট শুরু নোয়াখালীতে সাংবাদিক মোজাক্কির হত্যার প্রতিবাদে মানববন্ধন ও কালো পতাকা মিছিল
নোটিশ :
Wellcome to our website...

শার্শায় করোনা ভাইরাসের টিকাদান কর্মসূচির উদ্বোধন

প্রথমসংবাদ ডেক্স : / ৫০ বার
আপডেটের সময় : রবিবার, ৭ ফেব্রুয়ারী, ২০২১

মোঃ ইব্রাহিম হোসেন, শার্শা উপজেলা প্রতিনিধিঃ সারাদেশের ন্যায় যশোরের শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা ভাইরাসের টিকাদান কর্মসূচির উদ্বোধন করেছেন যশোর ৮৫-১ শার্শা আসনের এমপি শেখ আফিল উদ্দিন।

রোববার (৭ ফেব্রুয়ারি) সকাল ১১টার সময় প্রথম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা- কর্মচারীরা করোনা টিকা নিয়েছে। পরে শার্শা উপজেলার সকল সরকারি কর্মকর্তা ও মুক্তিযোদ্ধাদেরকে টিকা দেওয়া হয়।

টিকাদান কর্মসূচি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা পুলক কুমার মন্ডল, উপজেলা চেয়ারম্যান সিরাজুল হক মঞ্জু, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ডা. ইউসুফ আলী, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য অধ্যক্ষ ইব্রাহিম খলিল সহ বিভিন্ন দপ্তরের সরকারি কর্মকর্তা- কর্মচারী ও জাতীর সাংবাদিক সংস্থা সাংবাদিকবৃন্দ।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ডা. ইউসুফ আলী জানান, সারাদেশের ন্যায় শার্শা উপজেলায়ও টিকাদান কর্মসূচির উদ্বোধন করা হয়েছে। টিকাদান কর্মসূচি সফল করতে সকল প্রকার প্রস্তুতি সম্পন্ন করা হয়।

শার্শায় ভ্যাকসিন পেতে এ পর্যন্ত রেজিষ্ট্রেশন করেছেন ৮২৯ জন। যার মধ্যে আজ রবিবার দিনব্যাপী ৩শ’ জনকে কোভিড-১৯ ভ্যাকসিন প্রদান করা হবে বলে জানান হাসপাতাল কর্তৃপক্ষ। উদ্বোধন অনুষ্ঠানে প্রথমেই টিকা নেন হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স ফারহানা সুলতানা।


এ জাতীয় আরো সংবাদ