শিরোনাম :
আদর্শ গ্রাম রৌপ্য কাপ নাইট শর্ট পিচ ক্রিকেট টুর্নামেন্ট-২০২১ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হাতিয়া থানার উদ্বেগে কেক কেটে ০৭ই মার্চ-২০২১ উদযাপন সহকর্মী সাংবাদিক আরিফ মোটরসাইকেল এক্সিডেন্ট করে অসুস্থ তার দ্রুত সুস্থতা কামনা করছি ফরিদপুর পৌরসভায় প্রশিক্ষণ কর্মশালা শুরু মেয়েকে দিয়ে মায়ের যৌন ব্যবসা, ধর্ষণ মামলার বাদী ও চেয়ারম্যান আসামী বাইশ রশি জমিদার বাড়ি সংস্কার ও সংরক্ষণের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত পৌর মেয়রকে সম্বর্ধনা জানালো সরকারি সারদা সুন্দরী মহিলা কলেজ এর শিক্ষক পরিষদ ফরিদপুর জেলা ছাত্রদল উদ্যোগে বিক্ষোভ মিছিল ফরিদপুরে আব্দুল হক স্মৃতি ব্যাডমিন্টন টুর্ণামেন্ট শুরু নোয়াখালীতে সাংবাদিক মোজাক্কির হত্যার প্রতিবাদে মানববন্ধন ও কালো পতাকা মিছিল
নোটিশ :
Wellcome to our website...

শার্শা সীমান্তে বিজিবির অভিযানে ভারতীয় ফেন্সিডিল সহ আটক ১ জন

প্রথমসংবাদ ডেক্স : / ৯৫ বার
আপডেটের সময় : সোমবার, ২৫ জানুয়ারী, ২০২১

মোঃইব্রাহিম হোসেন, শার্শা উপজেলা প্রতিনিধিঃ যশোরের শার্শা সীমান্ত এলাকায় বিজিবি’র পৃথক অভিযানে এক হাজার ২০৪ বোতল ভারতীয় ফেনসিডিলসহ এক মাদক পাচারকারীকে আটক করেছে বাংলাদেশ বিজিবি সদস্যরা। আটক মাদক পাচারকারী শাহীন রঘুনাথপুর গ্রামের ইয়ানুর রহমানের ছেলে।

সোমবার (২৫ জানুয়ারি) ভোরে শার্শার শিকারপুর সীমান্তের নারকেল বাড়িয়া গ্রাম থেকে ১০১৫ বোতল ভারতীয় ফেনসিডিল মালিকবিহীন ও রঘুনাথপুর সীমান্ত থেকে ১৮৯ বোতল ফেনসিডিলসহ শাহীন হোসেন (৩৫) নামে একজন মাদক পাচারকারীকে আটক করা হয়।

যশোর ৪৯ বর্ডারগার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল সেলিম রেজা বলেন, মাদক ব্যবসায়ীরা ভারত থেকে বিপুল পরিমাণ ফেনসিডিল এনে শিকারপুর সীমান্তের নারকেল বাড়িয়া গ্রামের একটি ভেড়িবাধে অবস্থান করছে বলে গোপন সংবাদের ভিত্তিতে হাবিলদার সাহিবুর রহমান সংগীয় একটি টহল দল নিয়ে সেখানে অভিযান চালিয়ে এক হাজার পনের বোতল ফেনসিডিল উদ্ধার করে। এর আগে বিজিবির উপস্থিতি টের পেয়ে পাচারকারীরা ভারত সীমান্তে পালিয়ে যায়।

অপর দিকে রঘুনাথপুর ক্যাম্পের বিজিবি সদস্যরা অভিযান চালিয়ে ১৮৯ বোতল ফেনসিডিল সহ শাহীন নামে একজন মাদক পাচারকারীকে আটক করা হয়। তিনি আরো বলেন, আটককৃত আসমীকে মাদক আইনে মামলা দিয়ে শার্শা থানায় হস্তান্তর করা হয়েছে।


এ জাতীয় আরো সংবাদ