• সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ১২:৩২ অপরাহ্ন
  • English Version | Epaper
শিরোনাম :
চাটখিল প্রেসক্লাবের সভাপতির হাবিবের ভাতিজা পরিচয়ে সাংবাদিকে হত্যার হুমকি থানায় অভিযোগ সপ্তপল্লী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিজের লোককে এডহক কমিটির আহবায়ক করার প্রস্তাব পেশ বোর্ডে নোয়াখালীর হাতিয়ায় গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন, ভিডিও ভাইরাল ফরিদপুর জেলা উন্নয়ন সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত শেখ মোহাম্মদ সেলিম হাফিজিয়া মাদ্রাসা নবগঠিত সভাপতি বাপ্পী, সাধারণ সম্পাদক আড্ডু মিরপুরে বাড়ি দখল মারধর-সন্ত্রাসী হামলা আলীবাজার মদিনাতুল উলুম মাদ্রাসার নতুন ছবক ও দোয়ার অনুষ্ঠান জয়বাংলা যুব সংঘ ও সাবেক আওয়ামী লীগ ছাত্রনেতাদের উদ্যোগে পৌর মেয়র কে শুভেচ্ছা বিনিময় ফরিদপুরে পৌর মেয়র কে শুভেচ্ছা জানালো কঞ্জারভেন্সী শাখা পৌর মেয়রকে শুভেচ্ছা জানালো উদয়ন সংঘ ও বেসিক ব্যাংক লিমিটেড
নোটিশ :
Wellcome to our website...

সংবাদ প্রচারের পর চাটখিলের অসুস্থ কিশোরীর পাশে আলোকিত নোয়াখালী পত্রিকার পরিবার

প্রথমসংবাদ ডেক্স : / ৪৪ বার
আপডেটের সময় : বৃহস্পতিবার, ২৬ নভেম্বর, ২০২০

নিজস্ব প্রতিনিধিঃ নোয়াখালীর চাটখিল উপজেলার পাঁচগাঁও ইউনিয়নের ভাওর গ্রামের সওদাগর বাড়ির হত দরিদ্র ভ্যান চালক মনির হোসেনের কিশোরী মেয়ে মহিমা আক্তার মিমের পাশে দাড়িয়েছে “আলোকিত নোয়াখালী” পত্রিকার পরিবার। গত ২০ নভেম্বর (ANTV), প্রিয় নোয়াখালী ও নোয়াখালীর বার্তাতে সংবাদ প্রচারের পর আলোকিত নোয়াখালী পত্রিকার এডভাইজার সদস্য,যুক্তরাজ্য প্রবাসী এলাকার প্রিয় মূখ আলম রাব্বানী মেয়েটির চিকিৎসার জন্য ২৫০০০/(পঁচিশ হাজার) টাকা আর্থিক অনুদান প্রদান করেন।

আলোকিত নোয়াখালী ও ANTV সম্পাদক-প্রকাশক মোঃ আলা উদ্দিনের উপস্থিতিতে এই সময় ছিলেন,৭১টিভি ও আমাদের সময় চাটখিল উপজেলা প্রতিনিধি কামরুল কানন, নোয়াখালীর বার্তার সম্পাদক সাইফুল ইসলাম রিয়াদ, আলোকিত নোয়াখালী ও ANTVএর বার্তা প্রধান মোঃ সাকিব।

উল্লেখ্য যে, মহিমা আক্তার মিমের একটি বাল্ব পুরো নষ্ট হয়ে গেছে। ঢাকা জাতীয় হৃদরোগ ইনস্টিউট ও হাসপাতালে নিয়ে কিছুদিন চিকিৎসা করাতে গিয়ে ভ্যান চালক দরিদ্র বাবার হাতের সব সম্ভলই শেষ হয়ে যায় । এক পর্যায়ে বাধ্য হয়ে অসুস্থ্য মেয়েকে নিয়ে গ্রামে চলে এসেছেন। থাকার মত জায়গা নেই অন্যের ভাড়া বাড়িতে মাসে ১০০০ টাকা ভাড়া থাকে। সরকার থেকে তাদের জন্য সরকারি ঘর আসলেও জায়গার অভাবে হচ্ছে না নির্মাণ। দুই মেয়ে এক ছেলেকে নিয়ে চলছে তাদের অভাবি সংসার, মিম বড় মেয়ে। তাদের কপালে তিন বেলার খাবার জুটতেও কষ্ট হচ্ছে।

এই অবস্থায় মিমের শাররীক অবস্থা একদমই নাজুক হয়ে পড়েছে। জরুরী ভিত্তিতে তাকে ঢাকাতে নিয়ে উন্নত চিকিৎসা করানো প্রয়োজন এখন। চোখের সামনে তিল তিল করে মৃত্যুর দিকে এগিয়ে চলা অনেক অসহায় এই বাবা তার মেয়েকে বাঁচাতে সকলের সাহায্য কামনা করে আকুতি জানাচ্ছেন।

আলোকিত নোয়াখালী সম্পাদক ও প্রকাশক মোঃ আলা উদ্দিন বলেন, আমাদের পরিবারের সদস্য আলম রাব্বানি ভাই ইতোপূর্বেও মানবতার সেবায় অসংখ্য দৃষ্টান্ত স্থাপন করেছেন। তার প্রতি আমরা কৃতজ্ঞ। আলোকিত নোয়াখালী গত ৬ বছর যাবত এলাকার বিভিন্ন সামাজিক কর্মকান্ডের সাথে থেকে কাজ করে আসছে। আমাদের পত্রিকার পক্ষ থেকে ইতোপূর্বে স্কুল ভিত্তিক কূইজ প্রতিযোগী সহ যৌতুক ও বাল্যবিবাহের বিরুদ্ধে দেওয়াল লিখলেন মাধ্যমে প্রচারনা চালিয়ে এসেছি। এই ধরনের কার্যক্রম আমাদের ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

তাকে সাহায্য পাঠাতে নিম্নে দেয়া মিমের বাবার বিকাশ পার্সোনাল নাম্বারটিতে যোগাযোগ করে টাকা পাঠাতে পারেন।
01792-654778


এ জাতীয় আরো সংবাদ