• রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ০৮:৪৬ পূর্বাহ্ন
  • English Version | Epaper
শিরোনাম :
হরণী ইউনিয়নের ০৬ নং ওয়ার্ডে শ্রমিক লীগের সভাপতি নির্বাচিত হয়েছেন মোঃআবদুর রহিম মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কতৃক মুজিব শতবর্ষ উপলক্ষে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদানের উদ্ধোধন অনুষ্ঠিত নোয়াখালীর হরণী ইউনিয়নে জাতীয় শ্রমিক লীগের ত্রি- বার্ষিক সম্মেলন নোয়াখালীতে পারি ফাউন্ডেশনের উদ্দ্যেগে অসহায়দের মাঝে খাবার বিতরন বেনাপোল স্হল বন্দরে ভূয়া কার্ড তৈরির কারিগর সাংবাদিক সুমন সনাক্ত জরিমানা আদায় মোল্লাহাটে মুজিব শতবর্ষ উপলক্ষে শেখ হাসিনার পক্ষ থেকে উপহার, ভূমিহীন ও গৃহহীনদের মাঝে জায়গা সহ বাড়ি শার্শার বড়বসন্তপুরে ফসলি জমি থেকে মাটি উত্তোলন করায় ২ জনকে জরিমানা। ওবায়দুল কাদেরকে নিয়ে কটূক্তি নোয়াখালী জেলা কমিটি বিলুপ্ত না হওয়া পর্যন্ত মেয়র কাদের মির্জার অনশন কর্মসূচি ঘোষণা ভোটাধিকার এবং কার্যকর গণতন্ত্র রক্ষার দাবিতে মাঠে নামলেন হানিফ বাংলাদেশি বেগমগঞ্জে যুবককে কুপিয়ে হত্যার ঘটনায় ১জন আটক
নোটিশ :
Wellcome to our website...

সন্ত্রাস,মাদক ও ইভটিজিং অপরাধকারিদের সতর্ক করতে ঈশ্বরদী তে পুলিশের বিশেষ মহড়া

প্রথমসংবাদ ডেক্স : / ২৫ বার
আপডেটের সময় : সোমবার, ১১ জানুয়ারী, ২০২১

মো: ইয়াছিন আলী শেখ ঈশ্বরদী পাবনা প্রতিনিধি : পুলিশ রাষ্ট্রের অপরিহার্য একটি অঙ্গ। জনগণের জানমালের নিরাপত্তা বিধান তাদের দায়িত্বে। তাই প্রত্যাশা সংগত দুষ্টের দমন আর শিষ্টের পালনে মূলনীতি নিয়ে সন্ত্রাস,মাদক,জঙ্গিবাদ,ইভটিজিং অপরাধীদের সতর্ক করতে ঈশ্বরদীতে পুলিশের বিশেষ মহড়া অনুষ্ঠিত হয়েছে।

রবিবার সন্ধ্যা ৭ টায় ঈশ্বরদী রেল গেট হয়ে শহরের প্রধান প্রধান সড়ক গুলো প্রদক্ষিন করে ঈশ্বরদী বিভিন্ন ইউনিয়নে এ মহড়া পরিচালনা করা হয়।অপরাধ দমন,শহরের শান্তি শৃঙ্খলা বজায় রাখতে এবং বিশেষ নিরাপত্তা জোরদার করতে ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবিরের নেতৃত্বে এ মহড়া আয়োজন করা হয়।

এ বিষয়ে ঈশ্বরদী-আটঘরিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবির জানান,ঈশ্বরদী একটি জনবহুল ও উন্নত উপজেলা,যোগাযোগ ব্যবস্থা ভালো হওয়ায় এখানে মাদক সহ বিভিন্ন অপরাধ সংঘটিত কাজ হয়ে থাকে।পাবনা পুলিশ সুপারের নির্দেশনায় আজকে সন্ধ্যা ৭ টায় সন্ত্রাস,মাদক,জঙ্গিবাদ ও ইভটিজিং অপরাধীদের সতর্ক করতে এ মহড়ার আয়োজন করা হয়।

তিনি বলেন শহরে সন্ধ্যার পড়ে এক শ্রেনীর তরুন যুবক একত্রিত হয়ে মাদক গ্রহন করে বিভিন্ন অপরাধ কাজে লিপ্ত হচ্ছে,সন্ধ্যার পড়ে সংঘঠিত তরুন যুবকদের একত্রিত হয়ে কোথাও দেখা গেলে আইংত ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান। তিনি আর ও বলেন এ শহর কে শান্তি শৃঙ্খলা বজায় রাখতে ও নিরাপত্তা বজায় রাখতে পুলিশের এ বিশেষ অভিযান অব্যাহত থাকবে।

উল্লেখ্য এই চৌকস অফিসার ঈশ্বরদীতে যোগদানের পর থেকে মাদক,সন্ত্রাস,বাল্যবিবাহ ও ইভটিজিং প্রতিরোধে অগ্রনী ভূমিকা রেখেছেন


এ জাতীয় আরো সংবাদ