• সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ০১:৩৭ অপরাহ্ন
  • English Version | Epaper
শিরোনাম :
চাটখিল প্রেসক্লাবের সভাপতির হাবিবের ভাতিজা পরিচয়ে সাংবাদিকে হত্যার হুমকি থানায় অভিযোগ সপ্তপল্লী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিজের লোককে এডহক কমিটির আহবায়ক করার প্রস্তাব পেশ বোর্ডে নোয়াখালীর হাতিয়ায় গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন, ভিডিও ভাইরাল ফরিদপুর জেলা উন্নয়ন সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত শেখ মোহাম্মদ সেলিম হাফিজিয়া মাদ্রাসা নবগঠিত সভাপতি বাপ্পী, সাধারণ সম্পাদক আড্ডু মিরপুরে বাড়ি দখল মারধর-সন্ত্রাসী হামলা আলীবাজার মদিনাতুল উলুম মাদ্রাসার নতুন ছবক ও দোয়ার অনুষ্ঠান জয়বাংলা যুব সংঘ ও সাবেক আওয়ামী লীগ ছাত্রনেতাদের উদ্যোগে পৌর মেয়র কে শুভেচ্ছা বিনিময় ফরিদপুরে পৌর মেয়র কে শুভেচ্ছা জানালো কঞ্জারভেন্সী শাখা পৌর মেয়রকে শুভেচ্ছা জানালো উদয়ন সংঘ ও বেসিক ব্যাংক লিমিটেড
নোটিশ :
Wellcome to our website...

সালথা থানাধীন ডাঙ্গা কামদিয়া মসজিদ ও মাদ্রাসা ভাঙার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত

প্রথমসংবাদ ডেক্স : / ১০৬ বার
আপডেটের সময় : রবিবার, ২৯ নভেম্বর, ২০২০

ফরিদপুর প্রতিনিধিঃ সালতা থানাধীন ডাঙ্গা কামদিয়া মসজিদ ও মাদ্রাসা ভাঙার প্রতিবাদে এক মানববন্ধন ও প্রতিবাদ সভা শনিবার বেলা ১১ টায় ফরিদপুর প্রেসক্লাবের সামনে অনুষ্ঠিত হয়।
আহলে হাদিস ও সত্যের অন্বেষণের উদ্যোগে সৈয়দ গিয়াস উদ্দিনের সভাপতিত্বে এ মানববন্ধনে বক্তব্য রাখেন মোঃ জামাল হোসেন, দেলোয়ার হোসেন, ইয়াকুব আলী, পাগলা বাবলু খান, আব্দুল হামিদ, আব্দুল হালিম, আব্দুল মালেক, মোঃ ইয়াকুব। সঞ্চালনা করেন মোহাম্মদ বাকি বিল্লাহ খান পলাশ।
সভায় বক্তারা এই ধরনের ঘটনার তীব্র নিন্দা জ্ঞাপন করেন একই সাথে বেশি তার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। তারা বলেন ইসলাম শান্তির ধর্ম । আহলে হাদিস কোন সংগঠন না তারা কোরআন ও হাদিসের আলোকে দেশ পরিচালনায় বিশ্বাসী।
পাড়া মাদ্রাসা পুননির্মাণ এ সরকারের কাছে আর্থিক সাহায্য প্রার্থনা করেন। একইসাথে প্রতিষ্ঠানটা যাতে আগের মতো চলতে পারে এবং ছাত্ররা যাতে নিরাপদে তাদের শিক্ষা কার্যক্রম চালিয়ে যেতে পারে এজন্য সরকার কাছে দাবি জানান। এছাড়া এ ধরনের ন্যাক্কারজনক ঘটনা যেন ভবিষ্যতে না ঘটে সে ব্যাপারে সরকারের হস্তক্ষেপ কামনা করেন।

উল্লেখ্য গত ১৮ নভেম্বর সকালে একদল বিপথগামী মানুষ উক্ত মসজিদ ও মাদ্রাসা ভাঙচুর করে।


এ জাতীয় আরো সংবাদ