• সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ০২:০৬ অপরাহ্ন
  • English Version | Epaper
শিরোনাম :
আসন্ন চৌমুহনী পৌরসভার নির্বাচনে আলোচনার শীর্ষে সাইফুল ইসলাম স্বপন চাটখিল প্রেসক্লাবের সভাপতির হাবিবের ভাতিজা পরিচয়ে সাংবাদিকে হত্যার হুমকি থানায় অভিযোগ সপ্তপল্লী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিজের লোককে এডহক কমিটির আহবায়ক করার প্রস্তাব পেশ বোর্ডে নোয়াখালীর হাতিয়ায় গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন, ভিডিও ভাইরাল ফরিদপুর জেলা উন্নয়ন সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত শেখ মোহাম্মদ সেলিম হাফিজিয়া মাদ্রাসা নবগঠিত সভাপতি বাপ্পী, সাধারণ সম্পাদক আড্ডু মিরপুরে বাড়ি দখল মারধর-সন্ত্রাসী হামলা আলীবাজার মদিনাতুল উলুম মাদ্রাসার নতুন ছবক ও দোয়ার অনুষ্ঠান জয়বাংলা যুব সংঘ ও সাবেক আওয়ামী লীগ ছাত্রনেতাদের উদ্যোগে পৌর মেয়র কে শুভেচ্ছা বিনিময় ফরিদপুরে পৌর মেয়র কে শুভেচ্ছা জানালো কঞ্জারভেন্সী শাখা
নোটিশ :
Wellcome to our website...

সিএনজি-পিকআপের সংঘর্ষে ব্যবসায়ীর মৃত্যু, আহত ৩

প্রথমসংবাদ ডেক্স : / ৫২ বার
আপডেটের সময় : রবিবার, ১৫ নভেম্বর, ২০২০

নোয়াখালী প্রতিনিধিঃ নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় যাত্রীবাহী সিএনজি চালিত অটোরিকশা ও পিকআপ ভ্যানের সাথে মুখোমুখি সংষর্ষে ঘটনাস্থলে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে।

নিহত ইকবাল হোসেন (৩০) সুবর্ণচর উপজেলার পূর্বচরবাটা ইউনিয়নের আকবর হোসেনের ছেলে।
শনিবার (১৪ নভেম্বর) সকাল পৌনে নয়টার দিকে সুবর্ণচর উপজেলার হাজীর হাট ল্যাংড়ার দোকানের সামানে এ দুর্ঘটনা ঘটে। এই দুর্ঘটনায় আরো অন্তত ৪ জন আহত হওয়ার খবর পাওয়া ।

নিহতের ভাই আজগর হোসেন জানান, তার ভাই সুবর্ণচেরর ছমিরহাট বাজারের একজন কাপড় দোকানদার। সে ঢাকা থেকে দোকানের জন্য কাপড় ক্রয় করে শনিবার সকালে সুবর্ণচর আসার পথে মাইজদী গামী বেপরোয়া গতির পিকআপ ভ্যান বিপরীত দিক আসা সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে তার ভাইয়ের মৃত্যু হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে।
সুধারাম থানার অফিসার ইনচার্জ (ওসি) নবীর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।


এ জাতীয় আরো সংবাদ