• শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০৪:৩৫ পূর্বাহ্ন
  • English Version | Epaper
শিরোনাম :
সহকর্মী সাংবাদিক আরিফ মোটরসাইকেল এক্সিডেন্ট করে অসুস্থ তার দ্রুত সুস্থতা কামনা করছি ফরিদপুর পৌরসভায় প্রশিক্ষণ কর্মশালা শুরু মেয়েকে দিয়ে মায়ের যৌন ব্যবসা, ধর্ষণ মামলার বাদী ও চেয়ারম্যান আসামী বাইশ রশি জমিদার বাড়ি সংস্কার ও সংরক্ষণের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত পৌর মেয়রকে সম্বর্ধনা জানালো সরকারি সারদা সুন্দরী মহিলা কলেজ এর শিক্ষক পরিষদ ফরিদপুর জেলা ছাত্রদল উদ্যোগে বিক্ষোভ মিছিল ফরিদপুরে আব্দুল হক স্মৃতি ব্যাডমিন্টন টুর্ণামেন্ট শুরু নোয়াখালীতে সাংবাদিক মোজাক্কির হত্যার প্রতিবাদে মানববন্ধন ও কালো পতাকা মিছিল হাতিয়া নতুন সুখচর বাজার নাইট রাউন্ড রৌপ‍্যকাপ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত উৎসবমুখর একটা দিন কাটালো ফরিদপুরের প্রাক্তন খেলোয়াড়রা
নোটিশ :
Wellcome to our website...

সুরের গুরু কে শ্রদ্ধাঞ্জলি দিল নাগরিক মঞ্চ ফরিদপুর

প্রথমসংবাদ ডেক্স : / ২৪ বার
আপডেটের সময় : রবিবার, ২১ ফেব্রুয়ারী, ২০২১

ফরিদপুর জেলা প্রতিনিধিঃঃ ফরিদপুরে প্রবীন সঙ্গীত গুরু করুনামায় অধিকারী কে শ্রদ্ধাঞ্জলি জানালো নাগরিক মঞ্চ।
আজ সকাল ১১ টায় ফরিদপুর প্রেসক্লাবের মিলনায়তনে এ শুভেচ্ছা জানায় তারা।
নাগরিক মঞ্চের সভাপতি আওলাদ হোসেন বাবর এর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন ডক্টর বিপ্লব বালা, সিরাজুল আজম আব্দুর রব, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মশিউর রহমান খোকন, অধ্যাপক আলতাফ হোসেন, অনুষ্ঠানে মানপত্র পাঠ করেন ডঃ আহমদ জাহাঙ্গীর চৌধুরী টিটো।
অনুষ্ঠানে রবীন্দ্র সংগীত, লালনগীতি ও কবিতা আবৃত্তি করা হয়।
এতে সংগীতগুরু করুণাময় অধিকারী জীবনের উপর লেখা সুরের গুরু, দাও গো সুরের দীক্ষা। এর প্রকাশনা হয়। সভায় বক্তারা সংগীতগুরু করুনামায় অধিকারীর দীর্ঘ জীবনের প্রত্যাশা করেন। তারা বি গত দিনে ফরিদপুরের সঙ্গীতাঙ্গনে করুণাময় অধিকারী কার্যক্রম তুলে ধরেন । এবং ফরিদপুরের সংস্কৃতিক অঙ্গনে তার অবদান গর্বের সাথে স্বীকার করেন।


এ জাতীয় আরো সংবাদ