• বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ০৮:৩০ অপরাহ্ন
  • English Version | Epaper
নোটিশ :
Wellcome to our website...

সোনাইমুড়ীতে বেড়াতে এসে তরুণী ধর্ষিত,ধর্ষক ইয়াছিন আটক

প্রথমসংবাদ ডেক্স : / ৭৭ বার
আপডেটের সময় : শুক্রবার, ২ অক্টোবর, ২০২০

আজিজ আহমেদঃ নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার বীরশ্রেষ্ঠ শহীদ রুহুল আমিন নগরে (বাগপাঁচরা) বখাটে কর্তৃক এক তরুণী ধর্ষণের শিকার হয়েছে।

বীরশ্রেষ্ঠ শহীদ রুহুল আমিন নগর (বাগপাঁচরা) গ্রামের জয়নাল আহমেদ এর মেয়ে শিরিন আক্তার (১৮)গত ২৭ সেপ্টেম্বর (রবিবার) সকালে নান্দিয়াপাড়া বড় ভাইয়ের ভাড়া বাসায় আসে এবং সেদিন থেকে সেখানে অবস্থান করে।মেয়েটির বড় ভাই রিক্সা চালক এবং তার স্ত্রী একজন নার্স।বৃহস্পতিবার(১ অক্টোবর) প্রতিদিনের ন্যায় বড় ভাই ও তার স্ত্রী কাজের জন্য বের হয়। তারা বাসায় না থাকার কারণে আনুমানিক সন্ধ্যা ৭ টায় লম্পট ইয়াছিন আহমেদ (৩৫) তাদের খালি বাসায় ঢুকে ভিকটিম শিরিন আক্তার(১৮) কে জোরপূর্বক ধর্ষণ করে।

পরে শিরিন আক্তারের চিৎকার শুনে স্থানীয় এলাকাবাসী ছুটে আসে।লম্পট ইয়াছিন নান্দিয়াপাড়া গ্রামের আকরাম হোসেন এর ছেলে বলে জানা যায়।

স্থানীয়রা জানায়, মেয়েটার চিৎকার শুনে তারা ছুটে যায ও তাদের উপস্থিতি টের পেয়ে ধর্ষক ইয়াছিন পালিয়ে যায় এবং তারা পুলিশকে বিষয়টি অবহিত করে। পুলিশ সাথে সাথে ঘটনাস্থলে এসে তদন্ত করে এবং ধর্ষককে গ্রেফতারের চেষ্টা চালায়।পরে রাতে এলাকাবাসী ঐ ধর্ষক ইয়াছিন কে ধরে পুলিশে সোপর্দ করে।

সোনাইমুড়ী থানার ওসি গিয়াস উদ্দিন জানান, প্রাথমিকভাবে আমরা ঘটনার সত্যতা পেয়েছি এবং ধর্ষক ইয়াসিনকে আটক করতে সক্ষম হয়েছি। ইতিমধ্যেই মামলার প্রক্রিয়া চলছে।


এ জাতীয় আরো সংবাদ