শিরোনাম :
আদর্শ গ্রাম রৌপ্য কাপ নাইট শর্ট পিচ ক্রিকেট টুর্নামেন্ট-২০২১ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হাতিয়া থানার উদ্বেগে কেক কেটে ০৭ই মার্চ-২০২১ উদযাপন সহকর্মী সাংবাদিক আরিফ মোটরসাইকেল এক্সিডেন্ট করে অসুস্থ তার দ্রুত সুস্থতা কামনা করছি ফরিদপুর পৌরসভায় প্রশিক্ষণ কর্মশালা শুরু মেয়েকে দিয়ে মায়ের যৌন ব্যবসা, ধর্ষণ মামলার বাদী ও চেয়ারম্যান আসামী বাইশ রশি জমিদার বাড়ি সংস্কার ও সংরক্ষণের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত পৌর মেয়রকে সম্বর্ধনা জানালো সরকারি সারদা সুন্দরী মহিলা কলেজ এর শিক্ষক পরিষদ ফরিদপুর জেলা ছাত্রদল উদ্যোগে বিক্ষোভ মিছিল ফরিদপুরে আব্দুল হক স্মৃতি ব্যাডমিন্টন টুর্ণামেন্ট শুরু নোয়াখালীতে সাংবাদিক মোজাক্কির হত্যার প্রতিবাদে মানববন্ধন ও কালো পতাকা মিছিল
নোটিশ :
Wellcome to our website...

হরণী ইউনিয়নের ০৬ নং ওয়ার্ডে শ্রমিক লীগের সভাপতি নির্বাচিত হয়েছেন মোঃআবদুর রহিম

প্রথমসংবাদ ডেক্স : / ৬১ বার
আপডেটের সময় : শনিবার, ২৩ জানুয়ারী, ২০২১

মোঃ আজিজুর রহমান, হাতিয়া: হাতিয়া উপজেলার আওতাধীন ০১ নং হরণী ইউনিয়নের ০৬ নং ওয়ার্ডে ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। উক্ত সম্মেলনে ০৬ নং ওয়ার্ড ও চেয়ারম্যান ঘাট জাতীয় শ্রমিক লীগের কমিটি ২০২১ ঘোষণা করা হয়।

০১ নং হরণী ইউনিয়নের ০৬ নং ওয়ার্ডের জাতীয় শ্রমিক লীগের সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন মোঃ আবদুর রহিম।তাকে ০৬ নং ওয়ার্ডের সভাপতি হিসেবে নির্বাচিত করায় তিনি খুবই আনন্দিত। এবং তিনি ০৬নং ওয়ার্ডের শ্রমিকদের সকল প্রকার ন্যায্য অধিকার ফিরিয়ে দিবেন।

সুখে দুঃখে সব সময় শ্রমিকদের পাশে থাকবেন বলে আশ্বাস দেন।সবশেষে তিনি সকলের কাছে দোয়া ও সার্বিক সহযোগিতা কামনা করেন।


এ জাতীয় আরো সংবাদ