• সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ০১:০৮ অপরাহ্ন
  • English Version | Epaper
শিরোনাম :
বেনাপোল ও শার্শায় দুই শিশু ধর্ষনের অভিযোগ নোয়াখালীতে আ’লীগ সভাপতিকে কুপিয়ে জখম ফরিদপুর উন্নয়ন কমিটির সংবাদ সম্মেলন অনুষ্ঠিত নোয়াখালীতে নির্বাচনী প্রচারণায় হামলার বিচার চাইলেন স্বতন্ত্র মেয়র প্রার্থী ফরিদপুরে হাসিবুল হাসান লাভলুর ১১ তম মৃত্যুবার্ষিকী পালন মোল্লাহাটে মুজিব শতবর্ষ উপলক্ষে ভূমিহীন ও গৃহহীনদের মাঝে ভূমি সহ ঘরের দলিল হস্তান্তর অশ্রু স্বজল চোখের অবসান ঘটিয়ে অবশেষে ৪দিন পর অপহৃত শিশু তাসিন উদ্ধার কড়িহাটি উচ্চ বিদ্যালয়ের পুনর্মিলনী বেনাপোলে আলোকিত -৯৭ এর সাধারণ সভা ও নতুন কমিটি হরণী ইউনিয়নের ০৬ নং ওয়ার্ডে শ্রমিক লীগের সভাপতি নির্বাচিত হয়েছেন মোঃআবদুর রহিম
নোটিশ :
Wellcome to our website...

এনজিও কর্মী নয়ন হত্যার সুষ্ঠু তদন্ত দাবিতে মানব বন্ধন

প্রথমসংবাদ ডেক্স : / ৫৯ বার
আপডেটের সময় : বৃহস্পতিবার, ৩১ ডিসেম্বর, ২০২০

মোঃইব্রাহিম হোসেন,শার্শা প্রতিনিধিঃ সোমবার সকালে বাড়ির পাশের এক বাগান থেকে পাওয়া যায় এনজিওকর্মী আল-আমিন হোসেন নয়ন এর মৃতদেহ।

এর আগে রবিবার রাতে অজ্ঞাত কিছু লোক তাকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায় ওই রাতে তাকে নির্মমভাবে মুখের মধ্যে গামছা দিয়ে এবং গলায় দড়ি দিয়ে শ্বাসরুদ্ধ করে হত্যা করা হয়। হত্যাকারীর পরিচয় এখনো জানা যায়নি।

নয়নের হত্যাকারীদের তদন্তের এবং বিচারের আওতায় আনার দাবিতে আজ বৃহস্পতিবার সকাল ১০টায় বেনাপোল হাই স্কুলের সামনে মানববন্ধন করে বেনাপোল হাই স্কুলের প্রাক্তন ছাত্র এবং নয়নের সহপাঠীরা। বেনাপোল ফ্রেন্ডস ক্লাব এর পরিচয় তারা মানববন্ধন করে। নিহত নয়ন ২০০৯এসএসসি শিক্ষাবর্ষের বেনাপোল হাই স্কুলের শিক্ষার্থীরা। মানববন্ধনে বক্তারা নিহত নয়নের হত্যাকারীদের অতি দ্রুত আইনের আওতায় এনে যথোপযুক্ত শাস্তি দেয়ার দাবি জানায়।

এর পাশাপাশি বক্তারা এমন নির্মম নিশংস হত্যা অনাকাঙ্ক্ষিত এবং হতাশাজনক বলেন। বক্তারা বলেন প্রশাসনের উচিত অতি দ্রুত আসামিদের আইনের আওতায় আনা এবং আইনের শাসন প্রতিষ্ঠা করা এর সাথে। বেনাপোল পোর্ট থানা ক্রাইম-নিউজ কে নিশ্চিত করেছে নয়নের মোবাইলফোন জব্দ করা হয়েছে এবং এ বিষয়ে তারা সর্বোচ্চ তদন্তের মাধ্যমে অতি দ্রুত আসামিকে আইনের আওতায় আনা হবে।

এ সময় বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মামুন খান জানান ইতিমধ্যে যশোর ডিবি কার্যালয় থেকে একটি টিম ঘটনাস্থল পরিদর্শনের জন্য আসছে।


এ জাতীয় আরো সংবাদ