শিরোনাম :
বাগেরহাটের মোল্লাহাটে জবাই হলো বৃদ্ধ ইউসুফ শেখ রাতের বেলা শত্রুপক্ষের হাতে সেনবাগে কালিকাপুর ছাত্র কল্যান সংস্থার উদ্দ্যোগে ঈদ পূর্ণমিলনী ও আলোচনা সভা ঘাতকদের নির্মম আঘাতে নিহত বায়োবৃদ্ধ আসাদ শেখের খুনিদের দাবিতে নিহতের পরিবার ও গ্রামবাসীর মানববন্ধন সেনবাগে কাবিলপুর একতা সমাজ সংঘের উদ্দ্যোগে ইফতার পার্টি ও ঈদ বস্র উপহার বিতরণ সেনবাগে সৈয়দ হারুন ফাউন্ডেশনের পক্ষ হতে ৪০০ পরিবারকে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে সেলিম উদ্দিন কাজল এর উদ্দ্যোগে দেশবাসীর জন্য দোয়াও মেজবানী অনুষ্ঠিত সেনবাগে কাবিলমিয়া ফাউন্ডেশনের উদ্দ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে অসহায় গরীবের মাঝে প্যানেল চেয়ারম্যান স্বপনের ঈদ উপহার সামগ্রী বিতরণ ফরিদপুর জেলা পুলিশের প্রেস ব্রিফিং অনুষ্ঠিত মীনার স্বপ্নপূরণের সহযাত্রী ফরিদপুর জেলা প্রশাসন
নোটিশ :
Wellcome to our website...

বেগমগঞ্জে নারী নির্যাতনের প্রতিবাদে এমপি মামুনুর রশীদ কিরনের সংবাদ সম্মেলন

প্রথমসংবাদ ডেক্স : / ১৯৯ বার
আপডেটের সময় : মঙ্গলবার, ৬ অক্টোবর, ২০২০

আজিজ আহমেদঃ নোয়াখালীর বেগমগঞ্জে আলোচিত একলাশপুর ইউনিয়নের গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতনের প্রতিবাদে এবং ঘটনার সাথে জড়িতদের সর্বোচ্চ শাস্তির দাবিতে উপজেলা আওয়ামী লীগের অস্থায়ী দলীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার বিকেলে সংবাদ সম্মেলনে সাংবাদিকদের বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও নোয়াখালী-৩ আসনের সংসদ সদস্য মামুনুর রশীদ কিরণ।

সংবাদ সম্মেলনে তিনি জানান, আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের কেউ গৃহবধূকে নির্যাতনের সাথে জড়িত থাকলে আমরা তদন্ত করে দলীয়ভাবে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করবো। যারা এ ধরনের অপকর্ম করে দলের ভাবমূর্তি নষ্ট করে এবং যারা অপরাধীদের পৃষ্ঠপোষকতা দেয় তাদের বিরুদ্ধেও দল ব্যবস্থা নেবে।

নারী ধর্ষণকারীসহ অপকর্মকারীরা দলীয় নেতাদের সাথে বড় বড় পোস্টার ঝুলিয়ে নিজেদের রক্ষার চেষ্টা করে।

তিনি বলেন, যে দেলোয়ার আমার নামে পোস্টার ছাপিয়েছে এটি অনলাইনে তৈরি করা হয়েছে। আমি কখনো সন্ত্রাসীদের আশ্রয় ও প্রশ্রয় দেই না।

সংবাদ সম্মেলনে তিনি আরো জানান, আমার সংসদীয় এলাকায় কারা সন্ত্রাসী গোষ্ঠী লালন পালন করে আপনারা তা খুঁজে বের করেন এবং আমার এলাকায় বিশেষ করে সম্রাট ও সুুুুমন বাহিনীকে কারা আশ্রয় দিচ্ছে তা বের করুন।

সর্বোপরি তিনি সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন।


এ জাতীয় আরো সংবাদ