শিরোনাম :
সেনবাগে কাবিলপুর একতা সমাজ সংঘের উদ্দ্যোগে ইফতার পার্টি ও ঈদ বস্র উপহার বিতরণ সেনবাগে সৈয়দ হারুন ফাউন্ডেশনের পক্ষ হতে ৪০০ পরিবারকে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে সেলিম উদ্দিন কাজল এর উদ্দ্যোগে দেশবাসীর জন্য দোয়াও মেজবানী অনুষ্ঠিত সেনবাগে কাবিলমিয়া ফাউন্ডেশনের উদ্দ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে অসহায় গরীবের মাঝে প্যানেল চেয়ারম্যান স্বপনের ঈদ উপহার সামগ্রী বিতরণ ফরিদপুর জেলা পুলিশের প্রেস ব্রিফিং অনুষ্ঠিত মীনার স্বপ্নপূরণের সহযাত্রী ফরিদপুর জেলা প্রশাসন বৃহত্তর গোয়ালচামট বাসীর পক্ষ থেকে শান্তিনিবাসে ইফতার বিতরণ সেনবাগে পৌরমেয়র প্রার্থী সাইফুল ইসলাম বাবুর করোনাকালীন খাদ্য সামগ্রী বিতরণ সচেতনতা মুলক স্টিকার ও মাস্ক বিতরণ করলো জনপ্রিয় সেচ্ছাসেবী সংঘঠন ত্রিশাল হেল্পলাইন
নোটিশ :
Wellcome to our website...

বেগমগঞ্জে ধর্ষণ,নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ আলোচনা সভা

প্রথমসংবাদ ডেক্স : / ১৬৫ বার
আপডেটের সময় : শুক্রবার, ১৬ অক্টোবর, ২০২০

আজিজ আহমেদঃ নোয়াখালী জেলার বেগমগঞ্জ উপজেলায় একলাশপুর ইউনিয়নে ধর্ষণ,নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে শক্তিশালী কমিটি ঘঠনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

একলাশপুর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের উদ্দ্যেগে অনন্তপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে বৃহস্পতিবার বিকালে এই সভা অনুষ্ঠিত হয়।

মন্জুরুল কাদের স্বপননের সভাপতিত্ব উপস্থিত ছিলেন বেগমগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সদস্য ও ৭নং একলাসপুর ইউনিয়ন আ’লীগের সহ সভাপতি দীন মুহাম্মদ ভুঁইয়া, ইউনিয়ন আ’লীগের সাংগঠনিক সম্পাদক মোসলে উদ্দিন ধনু।
প্রধান বক্তা ছিলেন বীর মুক্তিযোদ্ধা মরহুম সফিকুর রহমান ছেলে ও ইউনিয়নের আ’লীগের সদস্য অনন্তপুর ৮ নং ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক মোঃ সাইদুর রহমান দিপু। অনন্তপুর ৮ নং ওয়ার্ড আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন সুজন সহ বিভিন্ন স্তরের নেতাকর্মী ও সাংবাদিক বৃন্দ।

বক্তারা বলেন, দেশে যে হারে ধর্ষন নির্যাতন গন হারে বেড়েই চলছে। এইসব অপকর্ম কে রুখতে এখনি জড়ালো ভুমিকা রাখতে হবে। তা না হলে বর্তমান প্রজন্মের কাছে দায় এড়াতে পারে না কেও।

সভা শেষে, সর্বসম্মতিক্রমে স্বাধীনতার স্বপক্ষের মতাদর্শের লোকজন নিয়ে বেগমগঞ্জ উপজেলার একলাশপুর ইউনিয়নে ৮ নং ওয়ার্ড অনন্তপুরে ‘ধর্ষণ,নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে’ ২৩ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।


এ জাতীয় আরো সংবাদ