শিরোনাম :
সেনবাগে কাবিলপুর একতা সমাজ সংঘের উদ্দ্যোগে ইফতার পার্টি ও ঈদ বস্র উপহার বিতরণ সেনবাগে সৈয়দ হারুন ফাউন্ডেশনের পক্ষ হতে ৪০০ পরিবারকে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে সেলিম উদ্দিন কাজল এর উদ্দ্যোগে দেশবাসীর জন্য দোয়াও মেজবানী অনুষ্ঠিত সেনবাগে কাবিলমিয়া ফাউন্ডেশনের উদ্দ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে অসহায় গরীবের মাঝে প্যানেল চেয়ারম্যান স্বপনের ঈদ উপহার সামগ্রী বিতরণ ফরিদপুর জেলা পুলিশের প্রেস ব্রিফিং অনুষ্ঠিত মীনার স্বপ্নপূরণের সহযাত্রী ফরিদপুর জেলা প্রশাসন বৃহত্তর গোয়ালচামট বাসীর পক্ষ থেকে শান্তিনিবাসে ইফতার বিতরণ সেনবাগে পৌরমেয়র প্রার্থী সাইফুল ইসলাম বাবুর করোনাকালীন খাদ্য সামগ্রী বিতরণ সচেতনতা মুলক স্টিকার ও মাস্ক বিতরণ করলো জনপ্রিয় সেচ্ছাসেবী সংঘঠন ত্রিশাল হেল্পলাইন
নোটিশ :
Wellcome to our website...

মধুখালী রেলপথ পরিদর্শন ও পথ সভায় যোগ দিলেন রেলমন্ত্রী সুজন

প্রথমসংবাদ ডেক্স : / ১২৮ বার
আপডেটের সময় : শনিবার, ৩১ অক্টোবর, ২০২০

মানিক চন্দ্র দাস,ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরের মধুখালী উপজেলার কামারখালী বাজারে রেলপথ পরিদর্শন ও পথ সভা করেছেন রেলমন্ত্রী মোঃ নুরুল ইসলাম সুজন। ৩১ অক্টোবর শনিবার দুপুর সাড়ে ১২টায় উপজেলার কামারখালী বাজারে কামারখালী বাজার বণিক সমিতির সভাপতি কাজী মতিউল ইসলাম মুরাদের সভাপতিত্বে এবং কামারখালী বাজার বণিক সমিতির সাধারন সম্পাদক ও আড়পাড়া ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক মোঃ আরমান হোসেন বাবুর সঞ্চালনায় পথসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন রেলমন্ত্রী মোঃ নুরুল ইসলাম সুজন।

প্রধান বক্তার বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগ প্রেসিডিয়াম সদস্য এবং ফরিদপুর-১ আসনের সাবেক সাংসদ মোঃ আব্দুর রহমান। এ সময় বক্তব্য রাখেন ফরিদপুর-১আসনের সংসদ সদস্য মোঃ মনজুর হোসেন।

মঞ্চে উপস্থিত ছিলেন মাগুরা -১ আসনের সংসদ সদস্য মোঃ সাইফুল ইসলাম শেখর, মধুখালী উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ রেজাউল হক বকুসহ ফরিদপুর ও মাগুরা জেলা এবং মধুখালী উপজেলা প্রশাসনের নেতৃবৃন্দ।

কামারখালী বাজারের মধ্য দিয়ে রেলপথ যাওয়ার ব্যাপারে মতবিরোধ থাকায় রেলমন্ত্রী তিনি তার বক্তব্যে বলেন আপনারা যদি রেলপথ চান তাহলে একটু ছাড় দিতে হবে। যদি বাজারের ভিতর দিয়ে রেলপথ না যেতে দিতে চান তাহলে বিকল্প চিন্তা করতে হবে।

সেখানেও আপনাদের জমি দিতে হবে। সে ক্ষেত্রে ২/৩ বছর সময় লাগবে। আপনা চাইলে আগামী জানুয়ারীতেই রেলপথের কাজ শুরু হবে। সর্বপরি আমরা প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সাথে রেলপথ স্থাপন নিয়ে বিস্তর আচোলনা করবো। তিনি যে সিদ্ধান্ত দিবেন সেটাই চুড়ান্ত হবে। রেলমন্ত্রীর মুল জনসভা মাগুরায় । চলতি পথে মধুখালী উপজেলা কামারখালী বাজারে রেলের জায়গা পরিদর্শন ও পথ সভায় যোগদেন।


এ জাতীয় আরো সংবাদ