শিরোনাম :
বাগেরহাটের মোল্লাহাটে জবাই হলো বৃদ্ধ ইউসুফ শেখ রাতের বেলা শত্রুপক্ষের হাতে সেনবাগে কালিকাপুর ছাত্র কল্যান সংস্থার উদ্দ্যোগে ঈদ পূর্ণমিলনী ও আলোচনা সভা ঘাতকদের নির্মম আঘাতে নিহত বায়োবৃদ্ধ আসাদ শেখের খুনিদের দাবিতে নিহতের পরিবার ও গ্রামবাসীর মানববন্ধন সেনবাগে কাবিলপুর একতা সমাজ সংঘের উদ্দ্যোগে ইফতার পার্টি ও ঈদ বস্র উপহার বিতরণ সেনবাগে সৈয়দ হারুন ফাউন্ডেশনের পক্ষ হতে ৪০০ পরিবারকে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে সেলিম উদ্দিন কাজল এর উদ্দ্যোগে দেশবাসীর জন্য দোয়াও মেজবানী অনুষ্ঠিত সেনবাগে কাবিলমিয়া ফাউন্ডেশনের উদ্দ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে অসহায় গরীবের মাঝে প্যানেল চেয়ারম্যান স্বপনের ঈদ উপহার সামগ্রী বিতরণ ফরিদপুর জেলা পুলিশের প্রেস ব্রিফিং অনুষ্ঠিত মীনার স্বপ্নপূরণের সহযাত্রী ফরিদপুর জেলা প্রশাসন
নোটিশ :
Wellcome to our website...

ফরিদপুর সদর উপজেলায় ৫ম জাতীয় বিজ্ঞান অলিম্পিয়াড-২০২০ অনুষ্ঠিত

প্রথমসংবাদ ডেক্স : / ১৩৩ বার
আপডেটের সময় : শনিবার, ৩১ অক্টোবর, ২০২০

ফরিদপুর প্রতিনিধিঃ মহামারী করোনা কালীন সময়ে সীমিত পরিসরে এবং স্বাস্থ্যবিধি মেনে ফরিদপুর সদর উপজেলা পরিষদ হল রুমে ৩১ অক্টোবর ২০২০ শনিবার সকাল ১০টায় ৫ম জাতীয় বিজ্ঞান অলিম্পিয়াড এর উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

ফরিদপুর সদর উপজেলা প্রশাসনের আয়োজনে উক্ত অনুষ্ঠান এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ আব্দুর রাজ্জাক মোল্লা, চেয়ারম্যান উপজেলা পরিষদ, ফরিদপুর সদর, ফরিদপুর।

মডারেশনের দায়িত্বে ছিলেন উপজেলা প্রকৌশলী, ফরিদপুর সদর। অনুষ্ঠানে সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ মাসুম রেজা, উপজেলা নির্বাহী অফিসার, ফরিদপুর সদর। এ সময় ইউএনও মোঃ মাসুম রেজা বলেন, মহামারী করোনা কালীন সময়ে সীমিত পরিসরে এবং স্বাস্থ্যবিধি মেনে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান হতে বিজ্ঞান অলিম্পিয়াড শিক্ষার্থী বিজয়ীগণ উফজেলা পর্যায়ে প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন। সেখান থেকে চুড়ান্ত পর্বে বিজয়ীগণকে পুরস্কৃত করা হয় এবং সনদ প্রদান করা হয়।

তিনি আরো বলেন, আজকে উপজেলা পর্যায় এর চূড়ান্তভাবে বিজয়ী শিক্ষার্থীদের সৃজনশীল কাজে আরো আতœনিয়োগী হবার উৎসাহ প্রদান করেন। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ও উপজেলা শিক্ষা অফিসার, ফরিদপুর সদর এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান এর শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ, অভিভাবকগন, প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়া এর প্রতিনিধিগণ সহ অন্যান্য সুধীজন।

সিনিয়র ও জুনিয়র দুটি গ্রুপে ফরিদপুর সদর উপজেলার মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পর্যায়ের সকল শিক্ষা প্রতিষ্ঠানের (প্রতি প্রতিষ্ঠান হতে ৫ জন করে) ছাত্র-ছাত্রীরা অংশগ্রহণ করেছে।


এ জাতীয় আরো সংবাদ