শিরোনাম :
সেনবাগে কাবিলপুর একতা সমাজ সংঘের উদ্দ্যোগে ইফতার পার্টি ও ঈদ বস্র উপহার বিতরণ সেনবাগে সৈয়দ হারুন ফাউন্ডেশনের পক্ষ হতে ৪০০ পরিবারকে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে সেলিম উদ্দিন কাজল এর উদ্দ্যোগে দেশবাসীর জন্য দোয়াও মেজবানী অনুষ্ঠিত সেনবাগে কাবিলমিয়া ফাউন্ডেশনের উদ্দ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে অসহায় গরীবের মাঝে প্যানেল চেয়ারম্যান স্বপনের ঈদ উপহার সামগ্রী বিতরণ ফরিদপুর জেলা পুলিশের প্রেস ব্রিফিং অনুষ্ঠিত মীনার স্বপ্নপূরণের সহযাত্রী ফরিদপুর জেলা প্রশাসন বৃহত্তর গোয়ালচামট বাসীর পক্ষ থেকে শান্তিনিবাসে ইফতার বিতরণ সেনবাগে পৌরমেয়র প্রার্থী সাইফুল ইসলাম বাবুর করোনাকালীন খাদ্য সামগ্রী বিতরণ সচেতনতা মুলক স্টিকার ও মাস্ক বিতরণ করলো জনপ্রিয় সেচ্ছাসেবী সংঘঠন ত্রিশাল হেল্পলাইন
নোটিশ :
Wellcome to our website...

মিরপুরে উদ্বোধিত হলো BCTS মোটরসাইকেল কাপ

প্রথমসংবাদ ডেক্স : / ১৮৩ বার
আপডেটের সময় : রবিবার, ১ নভেম্বর, ২০২০

মোঃ দীন ইসলাম, ঢাকা : রাজধানীর মিরপুরে উদ্বোধিত হলো Best Cricket Training School (BCTS) মোটরসাইকেল কাপ ২০২০. মাদকমুক্ত সমাজ বিনির্মানে তরুন সমাজকে ক্রিকেটমূখী করতেই এ আয়োজন। টুর্নামেন্টটি উদ্ভোধন করেন ৬ নং ওয়ার্ড কাউন্সিলর ও ঢাকা মহানগর উত্তর যুবলীগের সাংগঠনিক সম্পাদক তাইজুল ইসলাম চৌধুরী বাপ্পি।

শনিবার (৩১ অক্টোবর) দুপুর ১২ টায় মিরপুর ১২ এর টেকেরবাড়ির বেগুনটিলা মাঠে টুর্নামেন্টটি উদ্বোধন করা হয়। আয়োজনে সহযোগিতায় ছিলো এফএনএফ পল্লবী থানা যুবলীগ।

টুর্নামেন্ট উদ্বোধন করে প্রধান বলেন, এধরনের টুর্নামেন্ট আয়োজন করতে পেরে আমরা আনন্দিত ও গর্বিত। তরুণ সমাজকে মাদক থেকে দূরে রাখতে হলে এধরনের আয়োজন বেশি করে হলেই কেবল তরুণরা সুস্থ থাকতে পারবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন গোলাম কাদের বাবর , সহ-সভাপতি আওয়ামী সেচ্ছাসেবক লীগ ঢাকা মহানগর উত্তর বিশেষ অতিথি ছিলেন সাদেক, তুষার সেলিম, সরফরাজ নেওয়াজ বাবু, আরো অনেকে উপস্থিত ছিলেন।


এ জাতীয় আরো সংবাদ