শিরোনাম :
সেনবাগে কাবিলপুর একতা সমাজ সংঘের উদ্দ্যোগে ইফতার পার্টি ও ঈদ বস্র উপহার বিতরণ সেনবাগে সৈয়দ হারুন ফাউন্ডেশনের পক্ষ হতে ৪০০ পরিবারকে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে সেলিম উদ্দিন কাজল এর উদ্দ্যোগে দেশবাসীর জন্য দোয়াও মেজবানী অনুষ্ঠিত সেনবাগে কাবিলমিয়া ফাউন্ডেশনের উদ্দ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে অসহায় গরীবের মাঝে প্যানেল চেয়ারম্যান স্বপনের ঈদ উপহার সামগ্রী বিতরণ ফরিদপুর জেলা পুলিশের প্রেস ব্রিফিং অনুষ্ঠিত মীনার স্বপ্নপূরণের সহযাত্রী ফরিদপুর জেলা প্রশাসন বৃহত্তর গোয়ালচামট বাসীর পক্ষ থেকে শান্তিনিবাসে ইফতার বিতরণ সেনবাগে পৌরমেয়র প্রার্থী সাইফুল ইসলাম বাবুর করোনাকালীন খাদ্য সামগ্রী বিতরণ সচেতনতা মুলক স্টিকার ও মাস্ক বিতরণ করলো জনপ্রিয় সেচ্ছাসেবী সংঘঠন ত্রিশাল হেল্পলাইন
নোটিশ :
Wellcome to our website...

মহানবী (সঃ)কে অবমাননার প্রতিবাদে ফ্রান্সের বিরুদ্ধে রামহরিতালুক যুবসমাজের বিক্ষোভ ও প্রতিবাদ মিছিল

প্রথমসংবাদ ডেক্স : / ২০৯ বার
আপডেটের সময় : রবিবার, ১ নভেম্বর, ২০২০

রাসেদ বিল্লাহ চিশতীঃ রামহরিতালুক যুবসমাজের উদ্যেগে ফ্রান্সে মহানবী হজরত মুহাম্মদ (সঃ) কে অবমাননাকর ব্যাঙ্গচিত্রের অঙ্কনের প্রতিবাদে বিক্ষোভ ও প্রতিবাদ মিছিল অনুষ্ঠিত হয়েছে।
নোয়াখালী সদর উপজেলার ৯নং কালাদরাপ ইউনিয়নের রামহরিতালুক গ্রামে এই মানববন্ধন, বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ আয়োজন করা হয়েছে।

(৩০ অক্টোবর শনিবার) বাদ আছর স্থানীয় রামহরিতালুক যুবসমাজ ও তৌহিদি জনতার উদ্যেগে রামহরিতালুক জামে মসজিদ থেকে
বিক্ষোভ মিছিলটি শুরু হয়। পরে প্রতিবাদ মিছিলটি রামহরিতালুক গ্রামের ভিবিন্ন রাস্তা ঘুরে খলিফার হাট বাজার প্রদক্ষিণ করে পুনরায় রামহরিতালুক বাজারে গিয়ে এক বিশাল প্রতিবাদী মানববন্ধন অনুষ্ঠিত হয়।

রামহরিতালুক তৌহিদী জনতা ও যুব সমাজের আয়োজনে ফ্রান্সের বিরুদ্ধে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশটি মোঃ আবুল বাশার এর সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে এক জালাময়য়ি বক্তব্য প্রদান করেন আয়োজক কমিটির সেক্রেটারি মোঃ রফিক মহুরি,সহ সভাপতি কাশেম মাঝি,যুবসমাজের নেতা মাকছুদুর কাদের সোহান, এমরান হোসেন সাইমন,আবদুর রহিম,মোঃ রাজু,মোঃ শাওন,মোঃ জনি,মোঃ রাসেল,মোঃ কবির,লিটন মেম্বারসহ প্রমুখ নেতৃবৃন্দ।

প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন,ইসলাম ধর্ম ও ইসলাম ধর্মের মহান নবী (সঃ)কে অবমাননার ঘটনায় ফ্রান্স, ফ্রান্স সরকার ও ফ্রান্সের জনগণ মুসলিম বিশ্বের কাছে ক্ষমা চাইতে হবে। বক্তব্যে
ফ্রান্সের প্রতি তীব্র নিন্দা,ক্ষোভ,হুসিয়ার প্রকাশ করা হয়েছে। গোটা পৃথিবীতে পবিত্র ধর্ম ইসলাম ও মুসলমানদেরকে নিয়ে কঠিন চক্রান্ত চলছে।
ফ্রান্সের এমন নগ্ন আচরণ অসভ্য, বর্বর,নির্লজ্জ, বেহায়াপনা, অশ্লীল রুচিশীলতার কর্মকাণ্ডের সাথে তুলনা করা চলে। মুসলমানরা কখনো এমন বর্বর আচরণ সয্য করবে না। আমরা এর তিব্র নিন্দা জানাচ্ছি। ইসলামকে কটাক্ষ করে অবিবেচকের মতো মন্তব্য করে সম্প্রতি ফ্রান্সের প্রেসিডেন্ট ইমানুয়েল ম্যাক্রোঁ মুসলিমদের ধর্মীয় অনুভূতিতে আঘাত দেওয়ায় সোমবার দেশটির প্রতি চরম ঘৃণা ও প্রতিবাদে ফেসে উঠে গোটা মুসলিম বিশ্ব।


এ জাতীয় আরো সংবাদ