শিরোনাম :
সেনবাগে সৈয়দ হারুন ফাউন্ডেশনের পক্ষ হতে ৪০০ পরিবারকে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে সেলিম উদ্দিন কাজল এর উদ্দ্যোগে দেশবাসীর জন্য দোয়াও মেজবানী অনুষ্ঠিত সেনবাগে কাবিলমিয়া ফাউন্ডেশনের উদ্দ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে অসহায় গরীবের মাঝে প্যানেল চেয়ারম্যান স্বপনের ঈদ উপহার সামগ্রী বিতরণ ফরিদপুর জেলা পুলিশের প্রেস ব্রিফিং অনুষ্ঠিত মীনার স্বপ্নপূরণের সহযাত্রী ফরিদপুর জেলা প্রশাসন বৃহত্তর গোয়ালচামট বাসীর পক্ষ থেকে শান্তিনিবাসে ইফতার বিতরণ সেনবাগে পৌরমেয়র প্রার্থী সাইফুল ইসলাম বাবুর করোনাকালীন খাদ্য সামগ্রী বিতরণ সচেতনতা মুলক স্টিকার ও মাস্ক বিতরণ করলো জনপ্রিয় সেচ্ছাসেবী সংঘঠন ত্রিশাল হেল্পলাইন জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতা কায়েসের ঈদ উপহার
নোটিশ :
Wellcome to our website...

বেদে পল্লীর মধ্যে ত্রাণ বিতরণ করল ফরিদপুর জেলা পুলিশ

প্রথমসংবাদ ডেক্স : / ১৩৭ বার
আপডেটের সময় : মঙ্গলবার, ৩ নভেম্বর, ২০২০

মানিক চন্দ্র দাস ঃঃ বেদে পল্লী বাসীদের মধ্যে ত্রাণ বিতরণ করলেন ফরিদপুর জেলা পুলিশ। মঙ্গলবার শহরের মুন্সিবাজারের ২৫ ঘর পরিবারের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করে তারা।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ফরিদপুরের পুলিশ সুপার আলিমুজ্জামান বিপিএম সেবা। সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে প্রধান অতিথি বলেন সমাজের সর্বস্তরের সাথে করে গরিব মানুষের সহযোগিতা করা উচিত। এ ব্যাপারে তিনি সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানান।

তিনি আরো বলেন বাংলাদেশ এখন উন্নয়নের মহাসড়কে অবস্থান করছে। তিনি দেশের সাম্প্রতিক আইন-শৃঙ্খলা প্রসঙ্গে বলেন বেনজীর আহমেদ স্যার পুলিশ বাহিনীর দায়িত্ব নেয়ার পর পুলিশ বাহিনীর চালচলনে আমূল পরিবর্তন এসেছে। ‌ তারা এখন সাধারণ লোকের সাথে কাঁধে কাঁধ মিলিয়ে দেশের উন্নতিতে অগ্রণী ভূমিকা রাখছে। তিনি ফরিদপুরের মত সারাদেশেই পুলিশ বাহিনী জনগণের রক্ষার জন্য অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছেন।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন ফ্রান্সের সাম্প্রতিক ঘটনায় এ দেশের আইন-শৃঙ্খলা পরিস্থিতির তেমন কোনো অবনতি হয়নি। তিনি মহামারী করনা প্রসঙ্গে বলেন মাননীয় প্রধানমন্ত্রী যেভাবে করণা সমস্যার সমাধান করেছেন ‌ তা বহির্বিশ্বে অগ্রণী ভূমিকা রাখতে পেরেছে। তিনি করোনা মোকাবেলায় সবাইকে সচেতন থাকার আহ্বান জানান।

এ সময় অন্যান্যের মধ্যে অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশা, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল রাশেদুল ইসলাম, কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোরশেদুল আলম পিপিএম, ফরিদপুর প্রেসক্লাবের সভাপতি কবিরুল ইসলাম সিদ্দিকী, সাধারণ সম্পাদক মশিউর রহমান খোকন সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

তিনি এরপরে পল্লীকবি জসীমউদ্দীনের মিউজিয়াম বিভিন্ন স্থান ঘুরে দেখেন। এবং পল্লীকবির কবরে পুষ্প অর্পণ করেন।


এ জাতীয় আরো সংবাদ