শিরোনাম :
ঘাতকদের নির্মম আঘাতে নিহত বায়োবৃদ্ধ আসাদ শেখের খুনিদের দাবিতে নিহতের পরিবার ও গ্রামবাসীর মানববন্ধন সেনবাগে কাবিলপুর একতা সমাজ সংঘের উদ্দ্যোগে ইফতার পার্টি ও ঈদ বস্র উপহার বিতরণ সেনবাগে সৈয়দ হারুন ফাউন্ডেশনের পক্ষ হতে ৪০০ পরিবারকে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে সেলিম উদ্দিন কাজল এর উদ্দ্যোগে দেশবাসীর জন্য দোয়াও মেজবানী অনুষ্ঠিত সেনবাগে কাবিলমিয়া ফাউন্ডেশনের উদ্দ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে অসহায় গরীবের মাঝে প্যানেল চেয়ারম্যান স্বপনের ঈদ উপহার সামগ্রী বিতরণ ফরিদপুর জেলা পুলিশের প্রেস ব্রিফিং অনুষ্ঠিত মীনার স্বপ্নপূরণের সহযাত্রী ফরিদপুর জেলা প্রশাসন বৃহত্তর গোয়ালচামট বাসীর পক্ষ থেকে শান্তিনিবাসে ইফতার বিতরণ সেনবাগে পৌরমেয়র প্রার্থী সাইফুল ইসলাম বাবুর করোনাকালীন খাদ্য সামগ্রী বিতরণ
নোটিশ :
Wellcome to our website...

বোয়ালমারীতে চিকিৎসকের সাথে দূর্ব্যবহার করায় কলেজ ছাত্রের জরিমানা

প্রথমসংবাদ ডেক্স : / ১১৯ বার
আপডেটের সময় : রবিবার, ৮ নভেম্বর, ২০২০

ফরিদপুর প্রতিনিধিঃঃ ফরিদপুরের বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এক কলেজ ছাত্র চিকিৎসকের সাথে দূর্ব্যবহার করায় ভ্রাম্যমাণ আদালত জরিমানা করেন।

হাসপাতাল সূত্রে জানা যায় বোয়ালমারী পৌরসভার ৩ নং ওয়ার্ডের বজলুর রশীদ মুরাদের কলেজ পড়ুয়া ছেলে আকবর (২৩) রবিবারবার সন্ধ্যার সময় তার সনদের কিছু ফটোকপি সত্যায়ীত করাতে যায়।

এসময় জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক তার মূল সনদ না আনায় ফটোকপি সনদে সত্যায়ীত করবে না। তখন কলেজ ছাত্র আকবর চিকিৎসকের সাথে দূর্ব্যবহার করেন।

এসময় চিকিৎসক উপজেলা নির্বাহী কর্মকর্তার সরণাপন্ন হন। এ ঘটনার সাথে সাথে ইউএনও ঝোটন চন্দ ঘটনা স্তলে এসে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে কলেজ ছাত্র আকবারকে ১৮৬০ এর ১৮৯ ধারায় ৭ হাজার টাকা জরিমানা করেন।


এ জাতীয় আরো সংবাদ