শিরোনাম :
সেনবাগে সৈয়দ হারুন ফাউন্ডেশনের পক্ষ হতে ৪০০ পরিবারকে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে সেলিম উদ্দিন কাজল এর উদ্দ্যোগে দেশবাসীর জন্য দোয়াও মেজবানী অনুষ্ঠিত সেনবাগে কাবিলমিয়া ফাউন্ডেশনের উদ্দ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে অসহায় গরীবের মাঝে প্যানেল চেয়ারম্যান স্বপনের ঈদ উপহার সামগ্রী বিতরণ ফরিদপুর জেলা পুলিশের প্রেস ব্রিফিং অনুষ্ঠিত মীনার স্বপ্নপূরণের সহযাত্রী ফরিদপুর জেলা প্রশাসন বৃহত্তর গোয়ালচামট বাসীর পক্ষ থেকে শান্তিনিবাসে ইফতার বিতরণ সেনবাগে পৌরমেয়র প্রার্থী সাইফুল ইসলাম বাবুর করোনাকালীন খাদ্য সামগ্রী বিতরণ সচেতনতা মুলক স্টিকার ও মাস্ক বিতরণ করলো জনপ্রিয় সেচ্ছাসেবী সংঘঠন ত্রিশাল হেল্পলাইন জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতা কায়েসের ঈদ উপহার
নোটিশ :
Wellcome to our website...

বেগমগঞ্জে প্রশাসনের উদ্দ্যেগে মাস্ক বিতরণ ও জরিমানা

প্রথমসংবাদ ডেক্স : / ১৬১ বার
আপডেটের সময় : শুক্রবার, ১৩ নভেম্বর, ২০২০

আজিজ আহমেদঃ করোনার প্রথম ধাপ শেষ না হতেই দ্বিতীয় ধাপে বেড়ে যাওয়ার আশংকা করছে প্রশাসনের কর্মকর্তাবৃন্দ।

এরোই ধারাবাহিকতায় নোয়াখালী জেলার প্রশাসনের উদ্দ্যেগে বেগমগঞ্জে জন সাধারনের মধ্যে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে ও মাস্ক বাধ্যতামূলক করার পক্রিয়ায় বৃহস্পতিবার সকালে একযোগে চৌমুহনী বাজারে জেলা অতিরিক্ত প্রশাসক মো. নোমানের নেতৃতে বাজারের সর্বত্র সাধারণ মানুষ ও ব্যাবসায়ীদের মাঝে মাস্ক বিতরণ করেন। পাশাপাশি সচেতনতা বৃদ্ধির জন্য পরামর্শ দেন।

এই সময় আরো উপস্থিত ছিলেন চৌমুহনী বাজারের সভাপতি মো. হুমায়ুন কবির, সাধারণ সম্পাদক মো. আবুল খায়ের, পৌর ভুমি অফিসের কর্মকর্তা সহ আরো অনেকে।

এইদিকে একই সময়ে বেগমগঞ্জের চৌরাস্তায় উপজেলা প্রশাসনের উদ্দ্যেগে মাস্ক বিতরণ ও জরিমানা করা হয়।
সব জায়গায় সেবা পেতে মাস্ক বাধ্যতামূলক করতে বিভিন্ন দিকনির্দেশনা দেন সবাই।
এই সময় যারা মাস্ক পরিধান করেন নাই তাদেরকে বিভিন্ন অংকের জরিমানা করা হয়। পাশাপাশি বাস ,সিএনজি, রিক্সা চালকদের মাস্ক না থাকায় অভিযান পরিচালনা ও মাস্ক বিতরণ করা হয়।

উপস্থিত ছিলেন, উপজেলা ভারপ্রাপ্ত চেয়ারম্যান নুর হোসেন মাসুদ, নির্বাহী কর্মকর্তা শামছুন নাহার, বেগমগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ কামরুজ্জামান শিকদার সহ বিভিন্ন প্রশাসনিক কর্মকর্তারা।


এ জাতীয় আরো সংবাদ